1. adnan210.net@gmail.com : Kanon Badsha : Kanon Badsha
  2. themesbazar@gmail.com : theam bazar : theam bazar
  3. khanmdmahadi29@gmail.com : Khan Md mahadi : Khan Md mahadi
  4. somoyexpressnews@gmail.com : নাঈম সজল : নাঈম সজল
  5. Kanonbd1@gmail.com : নিউজ ডেষ্ক : সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক
  6. raytahost@gmail.com : theam 2022 : theam 2022
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বরিশালে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে মাঠে নেমেছে বাকেরগঞ্জের পৌর মেয়র লোকমান ঢাকা-১৮:  স্মার্ট নগরায়ন ও শিল্পায়ন নিয়ে দয়াল কুমার বড়ুয়া’র পরিকল্পনা শাহীন সুমনের কাছে এফডিসির পাওনা ৩০ লাখ টাকা বর্ণাঢ্য আয়োজনে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ফুলজান ছবির ট্রেলার উন্মোচন! বাকেরগঞ্জে ছাত্রদল কর্মী এখন আওয়ামী লীগ নেতা! আকাশ সেনের গানে তৃষ্ণা-হান্নান শাহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ বাসীর নির্ভরতার স্থান ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ ঝন্টু বরিশাল নগরীর শীতলা খোলা এলাকায় (তুষারের)সন্ত্রাসী কর্মকান্ড থামছে না ?      প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সেনবাগে সেচ্ছাসেবক লীগের মটর শোডাউন গৃহিণী থেকে নগরমাতা

হল থেকে নামিয়ে দেওয়া হচ্ছে বাপ্পি-মিতু’র ‘শত্রু’

বিনোদন প্রতিবেদক:ফ্লপ জুটি বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু অভিনীত ‘শত্রু’ ছবিটি দর্শকশূন্যতার কারণে সিনেমা হল থেকে নামিয়ে দেওয়া হচ্ছে বলে খবর পাওয়া যাচ্ছে। চরম দর্শক প্রত্যাখ্যাত ‘জয়বাংলা’ ছবির মাধ্যমে অভিষিক্ত বাপ্পি – মিতু জুটি প্রথম ছবিতেই ফ্লপ জুটির তকমা পাওয়ার পর শত্রু এই জুটির দ্বিতীয় ছবি। হতাশার খবর হলো – দ্বিতীয় ছবিতে এসেও এই জুটি ফ্লপ হিসেবে স্বীকৃতি পায় তাদের শত্রু ছবিটি ব্যর্থতার মাধ্যমে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদে মুক্তি পাওয়া শত্রু ছবিটি দুয়েকটি সিনেমা হল বাদে বাকি সিনেমা হলগুলোতে ব্যাপক দর্শকশূন্যতায় পড়ে। তাই তো বাধ্য হয়ে ঈদের মাত্র দুই দিন পরেই যমুনা ব্লকবাস্টার এবং লায়ন সিনেমাস থেকে ছবিটি নামিয়ে দেওয়া হয়। দুটি হলেই তখন শত্রু’র বদলে জ্বীন ছবির প্রদর্শন শুরু হয়। বাকি হলগুলোতে দর্শক সংকট দেখা দেয় তখন থেকেই। কিন্তু টানা ১৪টি ফ্লপ ছবির নায়ক বাপ্পি এবং তার শেষ দুই ছবির ফ্লপ জুটি মিতু বারবার ভুয়া আওয়াজ দেন যে ছবিটি ভালো ব্যবসা করছে। কিন্তু চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন – শত্রু যদি ভালো ব্যবসাই করবে, তবে কেনো বিভিন্ন সিনেমা হল থেকে প্রদর্শকরা ছবিটি নামিয়ে দিয়ে অন্য ছবি প্রদর্শন করছেন ?

সবশেষে জানা গেছে, সাতক্ষীরার সঙ্গীতা সিনেমা হল থেকেও শত্রু ছবিটি নামিয়ে দেওয়া হয়েছে। ছবিটি ঈদে ওই সিনেমা হলে রিলিজ হলেও আশানুরূপ দর্শক পাচ্ছিল না। এরপরও বুকিং এজেন্ট এর অনুরোধে সেটি দ্বিতীয় সপ্তাহেও প্রদর্শন শুরু করা হয়। কিন্তু চরম দর্শক সংকটের কারণে দ্বিতীয় সপ্তাহের দ্বিতীয় দিনেই সঙ্গীতা সিনেমা হল থেকে শত্রু ছবিটি নামিয়ে দিয়ে বুবলী – আদর আজাদ অভিনীত ‘লোকাল’ ছবিটির প্রদর্শন শুরু করা হয়েছে।

অন্যদিকে, জানা গেছে, ঢাকার আজাদ সিনেমা হল থেকেও শত্রু ছবিটি নামিয়ে দেওয়ার কথা শোনা যাচ্ছে। কারণ, ১২৫ সিটের এই সিনেমা হলে প্রথম সপ্তাহে দর্শক ছিল মাত্র ৪০ শতাংশ। দ্বিতীয়ত সপ্তাহে এসে দর্শক পাচ্ছে না ছবিটি। এরপর দর্শকের অভাবে কয়েকটি শো নাকি তারা বন্ধ রাখা হয়েছিল। শোনা যাচ্ছে, ক্ষতির পরিমাণ না বাড়ানোর লক্ষ্যেই আজাদ সিনেমা হল থেকে যেকোনো সময় শত্রু ছবিটি নামিয়ে দেওয়া হবে। শুধু আজাদ নয়, আরও কয়েকটি সিনেমা হল থেকে শত্রু ছবিটি নামিয়ে দেওয়াটা এখন শুধুই সময়ের অপেক্ষা।

শত্রু ছবিটি যে দর্শক পাচ্ছে না কিম্বা ব্যবসায়িক ভাবে ব্যর্থ হয়েছে – এটা পরোক্ষভাবে স্বীকার করেছেন শত্রু ছবির ফ্লপ নায়িকা জাহারা মিতু। তিনি একটি দৈনিক পত্রিকার ডিজিটাল প্লাটফর্মে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, নায়ক বাপ্পি চৌধুরীর কারণে শত্রু ছবিটি পিছিয়ে আছে। পিছিয়ে থাকার মানেই হলো শত্রু ছবিটি সাফল্য পায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 somoyexpress.news
Customized By BlogTheme