1. adnan210.net@gmail.com : Kanon Badsha : Kanon Badsha
  2. themesbazar@gmail.com : theam bazar : theam bazar
  3. khanmdmahadi29@gmail.com : Khan Md mahadi : Khan Md mahadi
  4. somoyexpressnews@gmail.com : নাঈম সজল : নাঈম সজল
  5. Kanonbd1@gmail.com : নিউজ ডেষ্ক : সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক
  6. raytahost@gmail.com : theam 2022 : theam 2022
রবিবার, ২৮ মে ২০২৩, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ বাসীর নির্ভরতার স্থান ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ ঝন্টু বরিশাল নগরীর শীতলা খোলা এলাকায় (তুষারের)সন্ত্রাসী কর্মকান্ড থামছে না ?      প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সেনবাগে সেচ্ছাসেবক লীগের মটর শোডাউন গৃহিণী থেকে নগরমাতা আওয়ামী লীগ রুখতে পারলেন না জাহাঙ্গীরকে- গাজীপুরের ‘নগরমাতা’ জায়েদা খাতুন মায়ের বিজয়ের পর যা বললেন জাহাঙ্গীর আলম গাজিপুর সিটি নির্বাচন-৪৫০ কেন্দ্রের ফলাফলে জায়েদা খাতুন ২০ হাজার ভোটে এগিয়ে গাজীপুর সিটি নির্বাচন-৪২৬ কেন্দ্রের ফলাফলে এগিয়ে টেবিল ঘড়ি গাজিপুরে নৌকার ভরাডূবির শঙ্কা তরুণ প্রজন্মের ফটোগ্রাফার নয়ন আহম্মেদ এর জন্মদিন আজ

ভোটকেন্দ্রে পুলিশকে টাকা নিতে মেয়রের জোরাজুরি

  • আপডেট সময় রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • প্রিন্ট করুন

লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী আচরণবিধি লঙ্ঘন করে ইউপি নির্বাচনে ভোটকেন্দ্রে ঘোরাঘুরি করছেন। রোববার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ভাদুর ইউনিয়নের উত্তর গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তাকে দেখা যায়।

এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত দত্তপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আলহাজ উদ্দিনকে প্রকাশ্যে টাকা দিতে চেয়েছেন। এতে ওই পুলিশ কর্মকর্তা টাকা নিতে না চাইলে মেয়র নিতে জোরাজুরি করেন। তবে শেষ পর্যন্ত পুলিশ কর্মকর্তা টাকা নেননি।

ঘটনার একটি ছবি ঢাকা পোস্ট প্রতিনিধির ক্যামেরায় ধারণ করা হয়েছে। এর আগেই মেয়রসহ জেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিকুল ইসলাম ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সঙ্গে দেখা করেন। ভোটারদের সঙ্গেও কথা বলেছেন তারা।

এ সময় রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী সরাসরি সাংবাদিকদের বক্তব্য দেননি। পরে মোবাইলফোনে কল করলেও তিনি রিসিভ করেননি।

এসআই আলহাজ উদ্দিন বলেন, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে কাজ করছি। নিজের টাকায় কেনা খাবার খেয়েছি। কারো কাছ থেকে এক টাকাও নিইনি। নেবও না।

বক্তব্য জানতে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু তাহেরকে একাধিকবার ফোন দিলেও সংযোগ পাওয়া যায়নি। জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাটি জানা নেই। জনপ্রতিনিধি ভোটকেন্দ্রে ঘুরতে পারেন না। এটা আচরণবিধি লঙ্ঘন।

@Dhakapost

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 somoyexpress.news
Customized By BlogTheme