1. [email protected] : admins :
  2. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  3. [email protected] : News Editir : News Editir
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ১১:৪৭ অপরাহ্ন

তফসিলকে স্বাগত জানিয়ে সাংসদ হাবিব হাসানের নেতৃত্বে ঢাকা ১৮ আসনে আনন্দ মিছিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে গতকাল উত্তরাতে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা ১৮ আসনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তফসিল ঘোষণার পর পরই

সাংসদ হাবিব হাসানের নেতৃত্বে এই আনন্দ মিছিল
ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উত্তরা আজমপুর থেকে ১৮ আসনের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রত্যেক থানা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক এবং ওয়ার্ড কাউন্সিলরদের সাথে নিয়ে সাংসদ হাবিব হাসান এই মিছিল বের করেন । উত্তরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি আব্দুল্লাহপুর হয়ে আমির কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব হাসান বলেন, বিএনপির কাজ হলো দেশে অরাজকতা করা। জনগণ উন্নয়নের পক্ষে। আগামী নির্বাচনে জনগণ নৌকা প্রতীককে আবারও বিজয়ী করবে। নৌকা উন্নয়নের প্রতীক। তফসিল ঘোষণা করার জন্য নির্বাচন কমিশনকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। পাশাপাশি নির্বাচন সামনে রেখে বিএনপি–জামায়াত যে অরাজকতা করছে সারা দেশে, তা নিন্দনীয়।ঢাকা শহরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র আমরা প্রতিহত করব। যতদিন না নৌকার বিজয় হচ্ছে ততদিন আমরা রাজপথে থাকবো। ইনশাআল্লাহ আমরা বিজয় নিয়েই ঘরে ফিরবো ।
’মিছিলে আরও উপস্থিত ছিলেন উত্তরা দক্ষিণ থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম, বিমানবন্দর থানা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান আলী মন্ডল, দক্ষিণ খান থানা সভাপতি মাহবুব আলম এবং ঢাকা ১৮-আসনের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews