1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী ফরিদপুরে

  • আপডেট সময় শনিবার, ৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতি‌বেদক, ফ‌রিদপুর:- প্রেমের টানে হাজার হাজার মাইল পথ পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গায় স্বামী জাফর মাতব্বরের কাছে ছুটে এসেছেন মালয়েশিয়ান তরুণী আজি ফাজিরা বিনতে আব্দুল আজিজ (২৫)।

জাফর মাতব্বর ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের কররা গ্রামের মৃত আবুল কাশেম মাতব্বরের ছেলে। বৃহস্পতিবার (৬ জুলাই) জাফরের গ্রামের বাড়িতে চলে আসেন ওই তরুণী। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে আজ শুক্রবার এ দম্পতিকে দেখতে বাড়িতে উৎসুক মানুষের ভিড় জমে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মালয়েশিয়ায় দীর্ঘদিন ধরে ব্যবসা করতেন জাফর মাতব্বর। ওই ব্যবসা পরিচালনার সময় পরিচয় হয় আজি ফাজিরার সঙ্গে। পরিচয় থেকে ধীরে ধীরে প্রণয়। করোনার সময় ২০১৯ সালের দিকে তারা মালয়েশিয়ায় দুই পরিবারের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

কিছুদিন আগে জাফর মাতব্বর দেশে আসেন। পরবর্তী সময়ে গত বুধবার (৫ জুলাই) ওই তরুণী ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে জাফর মাতব্বর তাকে রিসিভ করে পরদিন ফরিদপুরের ভাঙ্গায় নিয়ে আসেন।
ভাঙা ভাঙা বাংলায় আজি ফাজিরা বলেন, ‘জাফর আমাকে ভালোবাসে, আমি তাকে ভালোবাসি। বাংলাদেশকে ভালোবাসি।

এখানকার সবাই ভালো ও আন্তরিক। খাবার ও পরিবেশ ভালো লেগেছে। পরিবারের সবাই আমাকে আপন করে নিয়েছেন। এখানকার মানুষের মধ্যে সম্পর্ক অনেক ভালো। আমি ইন্টারনেটে দেখেছি কক্সবাজার ও কুয়াকাটা সমুদ্রসৈকত এবং সোনারগাঁ।
আমি ঘুরে দেখতে চাই।’
জাফর মাতব্বর বলেন, ‘আমি মালয়েশিয়ায় ব্যবসা করার সময় আজি ফাজিরার সঙ্গে পরিচয় হয়। পরিচয় থেকে ভালোবাসা। আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। পরবর্তী সময়ে আমরা দুই পরিবারের সম্মতিতে বিবাহ করি। আমি বাড়ি আসার পর আমার ভালোবাসার টানে সে বাংলাদেশে চলে আসে। সে নিজেই সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশে এসেছে। এতে আমরা দুজন ও আমার পরিবারের সবাই খুশি। আবার আমরা একসঙ্গে মালয়েশিয়া যাব।’

আজিমনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান হাওলাদার বলেন, ‘শুনেছি আমার ইউনিয়নের কররা গ্রামে মালয়েশিয়া থেকে স্বামীর টানে এক তরুণী চলে এসেছে। দুই পরিবারের সম্মতিতে বিয়েও করেছে তারা। লোকজন দেখতে ভিড় করছে। তাদের যেন কোনো অসুবিধা না হয় সেদিকে আমি নজর রাখছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews