1. adnan210.net@gmail.com : Kanon Badsha : Kanon Badsha
  2. themesbazar@gmail.com : theam bazar : theam bazar
  3. khanmdmahadi29@gmail.com : Khan Md mahadi : Khan Md mahadi
  4. somoyexpressnews@gmail.com : নাঈম সজল : নাঈম সজল
  5. Kanonbd1@gmail.com : নিউজ ডেষ্ক : সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক
  6. raytahost@gmail.com : theam 2022 : theam 2022
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ
বরিশালে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে মাঠে নেমেছে বাকেরগঞ্জের পৌর মেয়র লোকমান ঢাকা-১৮:  স্মার্ট নগরায়ন ও শিল্পায়ন নিয়ে দয়াল কুমার বড়ুয়া’র পরিকল্পনা শাহীন সুমনের কাছে এফডিসির পাওনা ৩০ লাখ টাকা বর্ণাঢ্য আয়োজনে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ফুলজান ছবির ট্রেলার উন্মোচন! বাকেরগঞ্জে ছাত্রদল কর্মী এখন আওয়ামী লীগ নেতা! আকাশ সেনের গানে তৃষ্ণা-হান্নান শাহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ বাসীর নির্ভরতার স্থান ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ ঝন্টু বরিশাল নগরীর শীতলা খোলা এলাকায় (তুষারের)সন্ত্রাসী কর্মকান্ড থামছে না ?      প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সেনবাগে সেচ্ছাসেবক লীগের মটর শোডাউন গৃহিণী থেকে নগরমাতা

মুরাদকে গ্রেপ্তার করেছে র‍্যাব

  • আপডেট সময় শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • প্রিন্ট করুন

চট্টগ্রামের জোরারগঞ্জ থানার আজমনগর এলাকায় ১৩ বছরের এক এতিম শিশুকে ধর্ষণের অভিযোগে মো. মুরাদ (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। মুরাদ জোরারগঞ্জ থানার দক্ষিণ আজমনগর এলাকার মৃত জিয়াউর  রহমানের ছেলে।

র‍্যাব-৭ কর্মকর্তা মো. নুরুল আবছার বলেন, গত ২ জানুয়ারি ১৩ বছরের এক এতিম শিশুকে ধর্ষণ করা হয়। বাবা-মা মারা যাওয়ার পর থেকে ভিকটিম শিশুটি তার খালার কাছে থাকত। ভিকটিমের খালা এক আত্মীয়ের বাড়িতে যায়। সেই সুযোগে ভিকটিমকে বাড়িতে একা পেয়ে রশি দিয়ে বেঁধে মুরাদ ভিকটিমকে ধর্ষণ করে। ওই ঘটনায় ভিকটিমের খালা বাদী হয়ে জোরারগঞ্জ থানায় নারী ও শিশু  নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর ধর্ষণকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি চালায় র‍্যাব। পরে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে মুরাদকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, মুরাদ ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 somoyexpress.news
Customized By BlogTheme