1. adnan210.net@gmail.com : Kanon Badsha : Kanon Badsha
  2. themesbazar@gmail.com : theam bazar : theam bazar
  3. khanmdmahadi29@gmail.com : Khan Md mahadi : Khan Md mahadi
  4. somoyexpressnews@gmail.com : নাঈম সজল : নাঈম সজল
  5. Kanonbd1@gmail.com : নিউজ ডেষ্ক : সময় এক্সপ্রেস নিউজ ডেস্ক
  6. raytahost@gmail.com : theam 2022 : theam 2022
সোমবার, ২৯ মে ২০২৩, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
আকাশ সেনের গানে তৃষ্ণা-হান্নান শাহ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ বাসীর নির্ভরতার স্থান ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ ঝন্টু বরিশাল নগরীর শীতলা খোলা এলাকায় (তুষারের)সন্ত্রাসী কর্মকান্ড থামছে না ?      প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সেনবাগে সেচ্ছাসেবক লীগের মটর শোডাউন গৃহিণী থেকে নগরমাতা আওয়ামী লীগ রুখতে পারলেন না জাহাঙ্গীরকে- গাজীপুরের ‘নগরমাতা’ জায়েদা খাতুন মায়ের বিজয়ের পর যা বললেন জাহাঙ্গীর আলম গাজিপুর সিটি নির্বাচন-৪৫০ কেন্দ্রের ফলাফলে জায়েদা খাতুন ২০ হাজার ভোটে এগিয়ে গাজীপুর সিটি নির্বাচন-৪২৬ কেন্দ্রের ফলাফলে এগিয়ে টেবিল ঘড়ি গাজিপুরে নৌকার ভরাডূবির শঙ্কা

‘চিরঞ্জীব মুজিব’ দেখলেন সংসদ সদস্য বৃন্দ

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • প্রিন্ট করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী অবলম্বনে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য ‘চিরঞ্জীব মুজির’। গত ১০ জানুয়ারি বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত , বাংলাদেশ জাতীয় সংসদ ভবনে মাননীয় স্পীকার , মাননীয় চিফহুইপ , মাননীয় হুইপ মহোদয়গন ও মাননীয় সংসদ সদস্য বৃন্দ সবাই মিলে শেখ হাসিনা ও শেখ রেহানা নিবেদিত এই সিনেমাটি প্রায় তিন ঘন্টাব্যাপী উপভোগ করেন।

সকলে তখন এই সিনেমাটির ভুয়সী প্রশংসা করেন । বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, জীবন ও কর্ম নিয়ে আরো সুন্দর সুন্দন সিনেমা হোক এটা আমরা সব সময়ের জন্য চাই। তাহলে এই দেশ জাতি তার সম্পর্কে আরো কিছু জানতে পারবে।

এদিকে গেলো ২৩ জুন ২০২১ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রটির ৩টি পোস্টারে স্বাক্ষরের মাধ্যমে এর উদ্বোধন করেন। এরপর ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধন করেন রাষ্ট্রপতি। এরই মধ্যে রংপুর একটি সিনেমা হলে এটি মুক্তি পেয়েছে।

‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল। বেগম ফজিলাতুন্নেছা রেণুর চরিত্র রূপায়ন করেছেন পূর্ণিমা এবং বঙ্গবন্ধুর বাবা ও মায়ের ভূমিকায় অভিনয় করেছেন যথাক্রমে খায়রুল আলম সবুজ এবং দিলারা জামান। চলচ্চিত্রটির পরিচালক ও সংলাপ রচয়িতা নজরুল ইসলাম, সৃজনশীল পরিচালক জুয়েল মাহমুদ ও প্রযোজক লিটন হায়দার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2022 somoyexpress.news
Customized By BlogTheme