1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কিশোরী গণধর্ষণের চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী সিফাত উল্লাহ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১ ঈদ ঘিরে জঙ্গি তৎপরতার আগাম খবর নেই: ডিএমপি কমিশনার নাড়ির টানে বাড়ি ফিরছেন মানুষ, ভোগান্তিও কম নয় সৌদি আরবে সুমাইয়া রেস্টুরেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত নোয়াখালী জার্নালিস্ট ফোরাম এনজেএফ ঢাকার প্রতিবাদ সেনবাগের মহিদীপুরে ৪ হাজার নারী পুরুষ পেলেন ঈদ উপহার বুয়েটে ছাত্রলীগ নেতা রাব্বীকে হলের সিট ফিরিয়ে দেওয়ার নির্দেশ অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত শামীম ডাকাত’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড় সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে ‘টিম পজেটিভ বাংলাদেশ’সার্বিক সহযোগিতায় ‘আইফিক্সস ফাস্ট’

  • আপডেট সময় শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

মাসুদ রানা,সিনিয়র রিপোর্টারঃ গত ১৯শে আগস্ট ২০২০ইং. তারিখে বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সাধারন সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র সাবেক জিএস গোলাম রব্বানী প্রতিষ্ঠা করেন টিম পজেটিভ বাংলাদেশ নামক একটি মানবিক সংগঠন Team Positive Bangladesh – TPB।

“একতা, সততা, মানবিকতার মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে” তাদের শ্লোগান।গোলাম রাব্বানী তার ভেরিফাইড ফেসবুক আইডি দিয়ে নিয়মিত লক্ষ রাখেন Team Positive Bangladesh – TPB এর ফেসবুক গ্রুপ আর পেইজে গ্রুপ এর অনেক পোষ্টে নিয়মিত কমেন্ট করেন।
Team Positive Bangladesh – TPB এর মূল কাজ আত্নমানবতার সেবায় নিজেদের বিলিয়ে দেওয়া ও সংগঠনের প্রতিটি সদস্য মানবিক হওয়া,আর্তমানবতার সেবায় সদা নিজেদের সবসময় জাগ্রত করা ও সমাজসেবা করা।সারা বাংলাদেশের যুবক ও তরুনদের একত্রিত করে সমাজের সেবার একটি মাধ্যম গড়তে চায় গোলাম রাব্বানী।

তারাই ধারাবাহিকতায় টিম পজেটিভ বাংলাদেশ আত্নমানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিতে রমজান মাসে সেহেরীর পূর্ব মহুর্তে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে অসহায় হতদরিদ্র চিন্নমূল ও ভাসমান মানুষদের সেহরীর ব্যবস্থা করেন গোলাম রাব্বানীসহ টিম পজেটিভ বাংলাদেশের সদস্যগণ।পুরো রমজান জুড়ে এই কার্যক্রম অব্যাহত রাখবেন বলেও জানা যায়।

টিম পজেটিভ বাংলাদেশ’ এর পাশে থেকে মানবিক কাজে আত্নমানবতার সেবায় আর্থিক সহযোগিতা করেছেন মোবাইল সার্ভিসিং জগতের এক বিশ্বস্ত ও সুপরিচিত আলোচিত প্রতিষ্ঠান আইফিক্সস ফাস্ট (IFixFast) এর কর্ণধার(সিইও)আকিবুল ইসলাম আরিয়ান।

এই বিষয়ে টিম পজেটিভ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা গোলাম রাব্বানীর’ কাছে জানতে চাইলে তিনি বলেন, করোনাকালীন সময়ে সমাজসেবার ব্রত নিয়ে আমার হত ধরে প্রতিষ্ঠিত হয় টিম পজিটিভ বাংলাদেশ (টিপিবি)নামক সামাজিক এই সংগঠনটি।সৎ কর্ম ও নেক আমল করার জন্য আল্লাহর কাছে পরকালে যথাযথ প্রতিদানও মিলবে।তাই আত্নমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্য অন্যরকম আনন্দ লুকায়িত আছে।

এই বিষয়ে আইফিক্সস ফাস্ট এর কর্ণধার আকিবুল ইসলাম আরিয়ান” এর কাছে জানতে চাইলে তিনি বলেন,টিম পজেটিভ একটি মানবিক ও সেবামূলক সামাজিক সংগঠন।আত্নমানবতার সেবায় আমি সবসময় নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করি।মানবিক এই সংগঠনের পাশে থেকে রাস্তায় পড়ে থাকা অসহায় হতদরিদ্র ছিন্নমূল মানুষের মুখে পবিত্র রমজান মাসে সেহেরী সময় একবেলা আহার মুখে তুলে দিতে পারা টা যে কতটা ভাগ্যের ব্যাপার তা আপনাদের বলে বুজানো যাবে না।

তিনি আরো বলেন আমি ধন্যবাদ জানাতে চাই টিম পজেটিভ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম রাব্বানী ভাইকে আমাকে এমন একটি মহতি সেবামূলক কাজে পাশে রাখার জন্য,অসহায় মানুষের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস যদি কয়েকজন মানুষের মুখে হাসি ফোঁটে এটাই আমার স্বার্থকতা।সর্বপরি আমি বলতে চাই এই অসহায় হতদরিদ্র মানুষ গুলোর পাশের আমাদের দেশের বিত্তবান মানুষ গুলো এগিয়ে আসার জোর দাবী জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews