1. [email protected] : admins :
  2. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  3. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

চুরি করা মোটরসাইকেল বিক্রির টাকায় স্ত্রীকে নিয়ে কুয়াকাটা ভ্রমণ, অতঃপর…

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

কুয়াকাটা প্রতিনিধি:- চুরি করা মোটরসাইকেল বিক্রির টাকায় স্ত্রীকে নিয়ে কুয়াকাটা সমুদ্রসৈকতে ঘুরতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন এক যুবক।

মঙ্গলবার (১৮ জুলাই) ট্যুরিস্ট পুলিশের (কুয়াকাটা জোন) পরিদর্শক হাচনাইন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার দুপুরে পটুয়াখালীর কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট থেকে তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি বরিশাল বন্দরের দিনারের পোল এলাকার বাসিন্দা দেলোয়ারের ছেলে রাকিব হোসেন (২৫)।

পুলিশ জানায়, রোববার (১৫ জুলাই) পটুয়াখালী সদরের কাজীপাড়া এলাকা থেকে ইঞ্জিনিয়ারিং আবু তাহের ইরমান নামের এক ব্যক্তির অফিসের নিচ থেকে ওই মোটরসাইকেল চুরি হয়। এ সময় সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে চোরের ছবি চিহ্নিত করা হয়। পরে সোমবার দুপুরে কুয়াকাটা জিরো পয়েন্ট এলাকা থেকে রাকিবকে গ্রেপ্তার করে পুলিশ।

পরিদর্শক হাচনাইন পারভেজ বলেন, রোববার মোটরসাইকেল বিক্রি করে দেন রাকিব। পরে সেই টাকা দিয়ে স্ত্রীকে সঙ্গে নিয়ে কুয়াকাটায় ঘুরতে আসেন। জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে তিনি।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে সন্দেহ করে রাকিবকে ট্যুরিস্ট পুলিশ বক্সে নিয়ে আসা হয়। পরে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে চুরিকালীন পোশাক পাওয়া যায়। ইতোমধ্যে তাকে থানাপুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম খান জানান, মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews