1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

বন বিভাগের অভিযানে দখলমুক্ত কোহেলিয়া নদীর জায়গা

  • আপডেট সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩

আবদুর রহমান:- মহেশখালী মাতারবাড়ীর উত্তর পুর্ব পাশে কোহেলিয়া নদীর চর ও অবৈধ ভাবে প্যারাবন দখল করে ঘের নির্মাণে অভিযান চালিয়ে বাঁধ কেটে দিয়ে সরকারী জায়গা দখলমুক্ত করা হয়েছে । পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ছনুয়া রেঞ্জের বিট কর্মকর্তার নেতৃত্বে ২৪ জুলাই (সোমবার) সকাল ১১টার সময় অভিযান পরিচালনা করে একদল বন কর্মকর্তাগন । এসময় প্যারাবন কেটে অবৈধ ভাবে চিংড়ী ঘের নির্মাণ করা বাঁধ কেটে দিয়ে দখলমুক্ত করা হয়েছে নদীর জায়গা । মহেশখালী রেঞ্জ কর্মকর্তা মোঃ আইয়ুব আলীর নির্দেশে মাতারবাড়ীর বিট কর্মকর্তা কুদ্দুছ উক্ত অভিযানে সহযোগীতা করেছেন বলেও সূত্রে জানা গেছে ।
উল্লেখ্যঃ- এর আগে গত ২৩ জুলাই বিকালে
(মাতারবাড়ী খন্দারবিলের ভুমিদস্যু আব্বাছের নেতৃত্বে কোহেলিয়া নদীর উত্তর পাশে বিশাল প্যারাবন দখল করে চিংড়ী ঘের নির্মাণ)
আগামী ৪১ সালের জন্য লিজ নিয়েছি , ভুমিদস্যু আব্বাছের দম্ভোক্তি!
শিরোনামে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোষ্ট করি । ফেসবুকের সূত্র ধরে বিষয়টি চট্টগ্রাম উপকূলীয় বন সংরক্ষক এর নজরে পড়লে তিনি তাৎক্ষণিক ছনুয়া রেঞ্জ কর্মকর্তা ও মহেশখালী উপকূলীয় রেঞ্জ কর্মকর্তাদের কে প্যারাবন দখলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেন । চট্টগ্রাম বন সংরক্ষক এর নির্দেশে ২৪ জুলাই সকালে পেকুয়া উপজেলার ছনুয়া রেঞ্জের বিট কর্মকর্তার নেতৃত্বে ও মাতারবাড়ী বিট কর্মকর্তার সহযায়ীতায় একদল বন কর্মী অভিযান পরিচালনা করে মাতারবাড়ীর ভুমিদস্যু আব্বাছ সিন্ডিকেটের অবৈধ ভাবে দখল করা ঘেরের বাঁধ কেটে দিয়ে নদীর জায়গা দখলমুক্ত করেছে উপকূলীয় বন বিভাগ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews