1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

যথাযোগ্য মর্যাদায় সেনবাগে জাতীয় শোক দিবস উদযাপিত

  • আপডেট সময় বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

এম এ আউয়াল :নোয়াখালীর সেনবাগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা,মিলাদ মাহফিল, শোক র‌্যালী ও কাঙ্গালী ভোজসহ নানা আয়োজন ছিলো অন্যতম।১৫ আগষ্ট সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, স্থানীয় এমপি আলহাজ্ব মোরশেদ আলম ও লায়ন জাহাঙ্গীর আলম মানিকের নেতৃত্বে উপজেলা আওয়ামীগ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরীর নেতৃত্বে উপজেলা পরিষদ ও পৌর মেয়র আবু নাছের ভিপি দুলালের নেতৃত্বে সেনবাগ পৌরসভা দিবসটি যথাযথভাবে পালন করে।

অপরদিকে ১৬ আগষ্ট বুধবার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরী,এফবিসিসিআই পরিচালক আতাউর রহমান ভূঞা মানিক, অর্থনীতিবিদ ড,জামাল উদ্দিন আহমেদ এফসিএ, সাবেক পৌর মেয়র আবু জাফর টিপুর নেতৃত্বে তৃণমূল আওয়ামিলীগ নানা কর্মসূচী পালন করেছে।

১৫ আগষ্ট সেনবাগ গনমিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে ও আইসিটি কর্মকর্তা মো: ফারুকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্হানীয় সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোরশেদ আলম। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন জাহাঙ্গীর আলম মানিক ,সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল,সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী,জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবুসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন সেনবাগ থানার পুলিশ ওসি (তদন্ত) মো:রুহুল আমিন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন কানন, মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ আলম রিগান, সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা আবু আব্বাস চৌধুরী সহ প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা পরিষদ গনমিলনায়তনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।
এ ছাড়া সেনবাগ পৌরসভা,কাদরা হামেদিয়া দাখিল মাদ্রাসা, লায়ন জাহাঙ্গীর আলম মানিক মহিলা কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করে।

১৬ আগষ্ট বুধবার বেলা সাড়ে ১১ টায় জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও খন্দকার জহিরুল আলমের পরিচালনায় তৃণমূল আওয়ামিলীগের আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালিভোজ অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাবেক সহ সভাপতি ও এফবিসিসিআই পরিচালক আতাউর রহমান ভূঞা মানিক,জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান অথনীতিবিদ ড,জামাল উদ্দি আহমেদ এফসিএ, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবু জাফর টিপু, পৌর আ’লীগের সাবেক সভাপতি নুরেজ্জামান চৌধুরী ও পৌর যুবলীগের আহবায়ক দিদারুল আলম প্রমূখ।পরে দোয়া শেষে কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews