1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

এখন সিনেমার বাজার কিছুটা ভাল হচ্ছে- ডিপজল

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

বিনোদন প্রতিবেদক :- চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুরে গিয়েছেন। নিয়মিত চেকআপের অংশ হিসেবে তিনি সেখানে গিয়েছেন বলে জানিয়েছেন। আজ রাতে তার ফেরার কথা রয়েছে। ইতোমধ্যে তার চেকআপ সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি জানান, আল্লাহর রহমতে আমার হার্ট ও চোখের যে সমস্যা ছিল তার উন্নতি হয়েছে। তিনি তার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন, যাতে তিনি সবসময় সুস্থ থাকেন।

ডিপজল বলেন, আমার ভক্তদের জন্যই আমি ডিপজল হয়েছি। তাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গী হয়ে রয়েছে। আমি সারাজীবন তাদের এই দোয়া ও ভালবাসা পেতে চাই। তিনি সবার কাছে দোয়া চেয়ে বলেন, সবাই সবার জন্য দোয়া করবেন, যাতে আমরা সবাই সুস্থ ও সুন্দরভাবে বেঁচে থাকতে পারি।

তিনি বলেন, সুশৃঙ্খল জীবনযাপন মানুষকে সুস্থ রাখে। আমি মনে করি, সবার নিয়ম মেনে জীবনযাপন করা উচিৎ। তাহলে আমরা প্রত্যেকেই ভাল থাকব।

এদিকে ডিপজল জানান, তার নির্মিত সিনেমাগুলো পর্যায়ক্রমে মুক্তি পাচ্ছে এবং পাবে। এখন সিনেমার বাজার কিছুটা ভাল হচ্ছে। গল্পসমৃদ্ধ সিনেমা নির্মিত হচ্ছে। আমি বরাবরই এ কথা বলে আসছি, ভাল গল্পের সিনেমা হলে দর্শক দেখবে। গত কয়েক মাসে বেশ কয়েকটি ভাল গল্পের সিনেমা মুক্তি পেয়েছে। ভাল ব্যবসাও করেছে। এটা আমাদের সিনেমার জন্য একটি সুখবর। তবে এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আমি যে সিনেমাগুলো নির্মাণ করেছি, সেগুলোও ভাল গল্পের। আশা করছি, দর্শক সেগুলো উপভোগ করবেন। ডিপজল বলেন, যতদিন বেঁচে থাকব সিনেমার সঙ্গে থাকব। দর্শকদের ভালো ভালো সিনেমা উপহার দিয়ে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews