1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

৬ বছর ৭মাস ১৫ দিন একই কর্মস্থলে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সদের ইনচার্জ সিনিয়ার স্টপ নার্স শাপলা পারভিন

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

পোরশা প্রতিনিধিঃ পোরশা উপজেলার জন সাধারণ ও পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিশেষ সুত্রে জানা যায়।তিনি একই কর্মস্থলে ৬ বছর ৭ মাস থাকার ফলে,মেডিকেলে ভর্তি রত রোগীদে এবং তার অধীনস্থ স্টাফদের সাথে অসৌজন্য মুলক আচারণ ও বিভিন্ন অনৈতিক কার্যক্রমে জড়িয়ে পরেছেন। যেমন সরকারের বরাদৃত যেসব ঔষধে সরকারি সিলমোহর থাকে না সেগুলো বাইরে বিক্রি করা। ও স্টাচার বিয়ারা শ্রীমতী সন্ধ্যারানীর সাথে অপেশাদার আচরণ ও তার যে কর্মস্থলে থাকার কথা সেখানে কাজ না করিয়ে। ওয়াডের পরিচ্ছন্নতা কর্মীর কাজ ও তার বাসার বাড়ি কাজ কর্ম করিয়ে নিচ্ছেন দীর্ঘদিন যাবৎ।

শ্রীমতি সন্ধ্যা রানী সাথে অপেশাদার এর বিষয়ে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তার ডাক্তার তৌফিক রেজার কাছে লিখিত অভিযোগ করলে , তিনি বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা না নিয়ে, সন্ধ্যা রানী কে জোরপূর্ব নার্সদের ইনচার্জ পারভীনের কাছে ক্ষমা চাইতে বলেন এবং ক্ষমা চাইতে বাধ্য করেন।

এ ধরনের অসংখ্য অনিয়ম এবং অপেশাদারিত্বের কারণে বর্তমান সরকাররের স্বাস্থ্যসেবা কে প্রশ্ন বিদ্ধ হচ্ছে।এবং উক্ত বিষয়ে পোরশা উপজেলা সাংবাদিকগণ RMO ডাঃ তারেকুল ইসলামকে মুঠোফোনে অবগত করলে, তিনি এ বিষয়ে তার ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলতে বলেন। পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের UH & FPO জনাব মোঃ তৌফিক রেজাকে এ বিষয়ে অবগত করা হলে, তিনি তার একই কর্মস্থলে ৭ বছর থাকার বিষয়টির সত্যতা শিকার করে। এবং শাপলা পারভিন পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেছিলেন, ১৫/১২/২০১৬ ইং, এবং অন্যান্য ও অভিযোগের বিষয়গুলো
সু কৌশলে এড়িয়ে যায়।

পোরশা উপজেলার স্থানীয় জনসাধারণ ও সচেতন সমাজের ব্যক্তিক বর্গ মহাপরিচালক নার্সিং ও মিড়ওয়াফারী মহাখালী ঢাকা ১২১২। এবং নওগাঁ সিভিল সার্জন বরাবর লিখিত অভিযোগ প্রেরণ করেছে এলাকাবাসী।

শেয়ার করুন

39 responses to “৬ বছর ৭মাস ১৫ দিন একই কর্মস্থলে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সদের ইনচার্জ সিনিয়ার স্টপ নার্স শাপলা পারভিন”

  1. Wasim Akram says:

    আমার হাতে ক্ষমতা থাকলে এই বেয়াদব মহিলাকে অনেক আগেই লাথি মেরে বের করে দিতাম মেডিকেল থেকে। আমি প্রতিনিয়ত দেখতেই থাকি রোগিদের সাথে এর অসৌজন্যমূলক আচরণ। এগুলো কি মেডিকেল প্রশাসন দেখেও না দেখার ভান করে?

  2. porn says:

    ৬ বছর ৭মাস ১৫ দিন একই কর্মস্থলে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সদের ইনচার্জ সিনিয়ার স্টপ নার্স শাপলা পারভিন

    http://www.123sudoku.net/tech/go.php?adresse=https://cheapcamshows.com/en/events/jeniffer/

  3. geinoutime.com
    옆에 있던 Liu Jian은 쓴웃음을 지으며 “하지만 이것이 문제의 끝입니다. 아이디어가 있어야합니다. “라고 말했습니다.

  4. geinoutime.com
    궁전은 나 자신에게 보상하기 위해 특별히 나를 여기로 초대했습니다.

  5. geinoutime.com
    Fang Jifan은 눈을 굴려 구석에 서있는 내시 몇 명을 보았습니다.

  6. geinoutime.com
    학자 여러분, 계속 Wu Yan을 쳐다보세요. 황제가 여기에 없으면 정말해야합니다.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews