1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গরিব ও অসহায় মানুষদের লাখপতি করাই যার নেশা! ঈদের জামাতের জননিরাপত্তা নিশ্চিতকল্পে প্রতি মসজিদ এবং ঈদগাহ কমিটির সাথে কথা বলে অতিরিক্ত ভলেন্টিয়ার রেখেছেন বাড্ডা থানা পুলিশ বিপুল পরিমান বিদেশী মদসহ এক মাদককারবারী’কে গ্রেফতার করেছে দাগনভূঁঞা থানা পুলিশ দিয়াবাড়ির গরুর হাট প্রবেশ পথে ভূয়া স্টিকার লাগিয়ে পিকআপ ড্রাইবারদের চাঁদাবাজির ঘটনায় গ্রেফতার: ৪ কোরবানির পশু চাহিদার চেয়ে বেশি, দাম চড়া আ.লীগ নেতা গ্যাস বাবুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি কোকাকোলা বিজ্ঞাপন-অমি নয়, বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অভিনেতা জীবন নিজেই! চিত্রনায়িকা সুনেত্রা আর নেই রাজ মাল্টি মিডিয়ার ব্যানারে ঈদে আসছে নজরুল রাজের একক নাটক ‘রাইটার’ প্রদর্শক সমিতির নেতাদের সামনে লাঞ্ছিত হল মালিক

আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না আগেই বলেছিলাম – ডিপজল

  • আপডেট সময় সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

বিনোদন প্রতিবেদক :- আমাদের দেশে হিন্দি সিনেমা দর্শক দেখবে না, এ কথা বহুবার বলেছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। আক্ষরিক অর্থেই এ পর্যন্ত যে কয়টি হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে, সেগুলো ব্যবসায়িকভাবে সফল হতে পারেনি। দর্শক খরায় ভুগেছে। এ সপ্তাহে সালমান খান অভিনীত নতুন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কা জান’ দেশের বেশ কয়েকটি সিনেমা হলে মুক্তি পায়। তার আগে বিশ্বব্যাপী ঝড় তোলা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাটি মুক্তি পায়। সেটিও আশানুরূপ ব্যবসা করতে পারেনি বলে সিনেমাঙ্গণের লোকজন অভিমত ব্যক্ত করেছেন। তবে দেশে যখন হিন্দি সিনেমা মুক্তি দেয়ার তোড়জোর চলে, তখন ডিপজল একবাক্যে বলেছিলেন, আমাদের দেশে হিন্দি সিনেমা দর্শক দেখবে না। তিনি যুক্তি দিয়ে বলেছেন, আমাদের দেশের সামাজিক, পারিবারিক মূল্যবোধসম্পন্ন গল্পের সিনেমাই সাধারণ দর্শকরা বেশি পছন্দ করে। বলিউডে যে সংস্কৃতির সিনেমা হয়, তা আমাদের দর্শক দেখবে না। আমি নিজে সিনেমা হল চালিয়েছি। আমি ভাল করে জানি দর্শক কি ধরনের সিনেমা পছন্দ করেন। আমার অভিজ্ঞতার আলোকেই বলেছিলাম, আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না। ডিপজলের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এ কথা আগে বলেছি, এখনও বলছি, হিন্দি সিনেমা আমাদের দেশের জন্য না। দর্শক টিভিতে বা অনলাইনে হিন্দি সিনেমা দেখতে পারে, তবে টিকেট কেটে হলে গিয়ে হিন্দি সিনেমা দেখবে না। তিনি বলেন, এ সপ্তাহে যে হিন্দি সিনেমাটি মুক্তি পেয়েছে, সেটা দর্শক একদমই দেখছে না। অনেক দর্শক জানেও না একটি হিন্দি সিনেমা মুক্তি পেয়েছে। আমাদের দেশে আজ থেকে বিশ-বাইশ বছর আগেও অমিতাভ, শাহরুখ খান অভিনীত সিনেমা উৎসব করে চালানো হয়েছিল। সেগুলোও দর্শক দেখেনি। অমিতাভের বাগবানের মতো সিনেমা চলেনি। ডিপজল বলেন, আমাদের দর্শক আমাদের চেনা সমাজ, পরিবার ও সংস্কৃতির গল্পের সিনেমাই হলে গিয়ে দেখে। এসব সিনেমার গল্পের সঙ্গে তাদের জীবনের গল্প খুঁজে পায়। তাদের কাছে আপন মনে হয়। হিন্দি সিনেমার গল্প তাদের কাছে অচেনা। ফলে তারা হিন্দি সিনেমা দেখতে চায় না। বরং ইংরেজি সিনেমা দেখার প্রতি তাদের যতটা আগ্রহ দেখা যায়, হিন্দি সিনেমার ক্ষেত্রে ততটা আগ্রহ দেখা যায় না। আমি আবারও বলছি, হিন্দি সিনেমা আমাদের দেশে চলবে না এবং চলেনি। আমার কথাই সত্য হয়েছে। আমার এ কথার সত্যতা তো চলতি সপ্তাহে মুক্তিপ্রাপ্ত হিন্দি সিনেমাটির সেল রিপোর্ট খোঁজ নিলেই জানা যাবে।

শেয়ার করুন

30 responses to “আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না আগেই বলেছিলাম – ডিপজল”

  1. Anisur Rahman says:

    Anisur Rahman

  2. mb4gj36v7 says:

    canadian online pharmacy view publisher site
    canadian-pharmacy-online on front page

  3. Изложение правовых норм в нормативных актах
    Санкция — это часть нормы права, в которой указаны правовые
    последствия: негативные либо позитивные.
    В уголовном и административном праве негативные санкции сформулированы как
    вид и мера наказания. Трудовое право и ряд других отраслей в качестве позитивных санкций предусматривают поощрительные меры.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews