1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতোনা : নাহিম রাজ্জাক এম.পি

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি:- গোসাইরহাট পৌরসভার আয়োজনে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজের আয়োজনে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

(২৯-আগস্ট) মঙ্গলবার দুপুর ১২.০০টায় গোসাইরহাট পৌরসভার দাশের জঙ্গল বাজারের ঐতিহাসিক (ফুটবল মাঠ) গো-হাট মাঠে মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাৎ বরণকারীগণের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এম.পি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোসাইরহাট পৌর মেয়র আবদুল আউয়াল সরদার।

এসময় নাহিম রাজ্জাক এমপি বলেন, বঙ্গবন্ধু এদেশের মাটি ও মানুষকে গভীর ভালোবাসার বন্ধনে বেঁধেছিলেন। বঙ্গবন্ধুর বিরোধিতাকারীরাও বিশ্বাস করেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্য তিনি সবাইকে আহ্বান জানান।

গোসাইরহাট পৌর মেয়র আবদুল আউয়াল সরদার বলেন, বঙ্গবন্ধু জীবন দিয়ে আমাদের অমৃত দিয়ে গেছেন। তাঁর চেতনা ও আদর্শকে ধারণ করতে হবে। বঙ্গবন্ধু, বাংলাদেশ ও স্বাধীনতা এ তিনটি শব্দ ওতপ্রোতভাবে জড়িত। তাই বঙ্গবন্ধুর জীবনী থেকে আমাদের সমাজ পরিচালনা করতে হবে।

আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার, সাধারন সম্পাদক আশরাফুল লিটন দেওয়ান, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মো: আসলাম সিকদার, গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো: আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শাহআলম শেখ সহ বীর মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, সিরাজউদ্দিন কওমী মাদ্রাসার মরফতি মাওলানা মহিউদ্দিন।

আরো উপস্থিত ছিলেন নয়টি ওয়ার্ডের কাউন্সিলরগন উপজেলার বিদ্যুৎ বিভাগ ফায়ার সার্ভিস থানার আইনশৃংখলা বাহীনি সহ আরো অন্যান্য পদস্থ কর্মকর্তা ও কর্মচারীগণ।

উল্লেখ্য, গোসাইরহাট পৌরসভার আয়োজনে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগনদের সার্বিক তত্ত্বাবধানে পৌর নির্বাহী কর্মকর্তা আবদুল আলিম মোল্লা সভা সঞ্চালনায়, ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাৎ বরণকারীগণের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে পৌরসাভর বিভিন্ন ওয়ার্ড থেকে দোয়ায় অংশগ্রহন করেন।

মো: সাহেদ আহমেদ
গোসাইরহাট প্রতিনিধি
মোবাইল: ০১৭১১-০০৮৬৭৩.

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews