1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে আত্ম মর্যাদাশীল জাতি হিসেবে গড়েতুলতে কাজ করেছিলেন : নাহিম রাজ্জাক এম.পি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

গোসাইরহাট(শরীয়তপুর) প্রতিনিধি:- শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতীকে আত্ম মর্যাদাশীল জাতি হিসেবে গড়েতুলতে কাজ করেছিলেন আলাওলপুর ইউনিয়ন আওয়ামালীগ ও সহযোগী সংগঠন কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি একথা বলেন।

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে উপজেলার আওলালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে শোকসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৩১ আগষ্ট) দুপুরে উপজেলার আলাওলপুর ইউনিয়নের গরীবেরচর স্কুল এন্ড কলেজ মাঠে আলাওলপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি।

আওলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম সিরাজ সভাপতিত্বে এবং সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাজাহান সিকদার, সাধারণ সম্পাদক লিটন দেওয়ান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো.আবুল খায়ের. গোসাইরহাট পৌর মেয়র আবদুল আউয়াল সরদার, থানা অফিসার ইনচার্জ মো.আসলাম সিকদার, ইউপি চেয়ারম্যান ওসমান গনী বেপারী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় শরীয়তপুর তিন আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি বলেন, বঙ্গবন্ধু বাঙ্গালী জাতীকে আত্ম মর্যাদাশীল জাতী হিসেবে গড়েতুলতে কাজ করেছিলেন।বঙ্গবন্ধুর জীবদ্দশায় তিনি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থেকেছেন। তাদের দুঃখ কষ্টে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। কৃষক, শ্রমিক, জেলে, তাঁতি সকল পেশার মেহনতি মানুষের পাশে তিনি ছিলেন সব সময়। বঙ্গবন্ধুকে হারানোর শোক’কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো।

মো. সাহেদ আহমেদ
গোসাইরহাট প্রতিনিধি
মোবাইল.০১৭১১-০০৮৬৭৩.

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews