1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইউপি চেয়ারম্যানকে গুলি করার হুমকি ইউএনও’র পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ গরিব ও অসহায় মানুষদের লাখপতি করাই যার নেশা! ঈদের জামাতের জননিরাপত্তা নিশ্চিতকল্পে প্রতি মসজিদ এবং ঈদগাহ কমিটির সাথে কথা বলে অতিরিক্ত ভলেন্টিয়ার রেখেছেন বাড্ডা থানা পুলিশ বিপুল পরিমান বিদেশী মদসহ এক মাদককারবারী’কে গ্রেফতার করেছে দাগনভূঁঞা থানা পুলিশ দিয়াবাড়ির গরুর হাট প্রবেশ পথে ভূয়া স্টিকার লাগিয়ে পিকআপ ড্রাইবারদের চাঁদাবাজির ঘটনায় গ্রেফতার: ৪ কোরবানির পশু চাহিদার চেয়ে বেশি, দাম চড়া আ.লীগ নেতা গ্যাস বাবুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি কোকাকোলা বিজ্ঞাপন-অমি নয়, বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অভিনেতা জীবন নিজেই! চিত্রনায়িকা সুনেত্রা আর নেই

বাকেরগঞ্জ থানা পুলিশের নির্মমতায় তছনছ খ্রিষ্টান পরিবারের সাজানো সংসার

  • আপডেট সময় শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ- বাকেরগঞ্জ উপজেলার ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নে খ্রিস্টান পল্লীতে জমা-জমি সংক্রান্ত বিরোধের জেরে বাকেরগঞ্জ থানায় একটি মিথ্যা চাঁদাবাজি মামলার অভিযোগ সূত্রে পাদ্রীশিবপুর সেন্ট আলফেডস্ হাই স্কুলের সাবেক ইংরেজি শিক্ষক মৃত রেমন্ড মধুর মেয়ে রোজলিন রুবি মধুর সাজানো সংসার গুড়িয়ে দিলো বাকেরগঞ্জ থানা পুলিশ। নির্মম এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে দ্রুত মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।

ঘটনা সূত্রে জানা যায় গত ১৬ ই জুলাই প্রতিবেশী বেনিডিক রনি গোমেজ,প্রদীপ গোমেজ,হেনরী সন্দীপ গোমেজ জমি জমা সংক্রান্ত অভিযোগ এনে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে একটি অভিযোগ পত্র দাখিল করেন।তার পরিপ্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় বরিশাল জেলা পুলিশ সুপারকে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করেন। তিনি ওই অভিযোগ পত্রটি বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জকে প্ররন করে বিধি অনুযায়ী আইনানুগ ভাবে তিন দিনের মধ্যে রিপোর্ট পেশ করতে বললে। বাকেরগঞ্জ থানা পুলিশ ঘটনার গুরুত্ব বিবেচনায় ওইদিন রাতেই সাবেক মেম্বার মিঠু ডি কস্তার বাসায় গিয়ে নোটিশ দিয়ে আসেন। নোটিশে বসত ঘরের জমি বিল্ডিং সহ দাবির পরিপেক্ষিতে পরবর্তী দিন সকাল ১০ টায় থানায় উপস্থিত হতে বলেন। সে মোতাবেক সকাল ১০ টায় থানায় উপস্থিত হলে এস পি বাকেরগঞ্জ সার্কেল ফরহাদ হোসেন ঘর সহ জমির দখল এক সপ্তাহের মধ্যে বুঝিয়ে দিতে নির্দেশ দেন। অন্যথায় জেলে যেতে হবে বলে হুশিয়ারি উচ্চরণ করেন। ৩০/৪০ বছর ধরে পুরুষ অনুক্রমে বসবাস রত অবস্থায় কোনো প্রকার সুনির্দিষ্ট কারন ছাড়াই এমন নির্দেশে হতবাক মৃত্যু রেমন্ড মধুর সাত কন্যা নিরুপায় হয়ে মোকাম বিজ্ঞ সহকারী জজ আদালত (বাকেরগঞ্জ) বরিশাল দেওয়ানী মোকাদ্দমা দায়ের করেন। যার নং ২৮০/২৩। পুলিশের নির্দেশ অমান্য করে কোর্টে স্থীর অবস্থা জাড়ি করায় ক্ষিপ্ত হয়ে এসপি সার্কেল ফরহাদ প্রতিপক্ষকে উস্কে দিয়ে দিয়ে গত ৩১শে আগস্ট মৃত জুলিয়াস ডি কস্তার পুত্র মিঠু ডি কস্তা,পুত্র মিঠু ডি কস্তার স্ত্রী রুবি মধু, এন্ড্রা হালদারের স্ত্রী সবিতা জুলিয়েট মধু, পুত্র মিঠু ডি কস্তার স্কুল পড়ুয়া পুত্র অর্ণব ডি কস্তা এবং তাদের বাসার কাজের মেয়ে মৃত রফিক মিয়ার স্ত্রী শিউলি বেগম সহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে বাকেরগঞ্জ থানায় বাংলাদেশ দন্ডবিধি আইনের ১৪৩/৪৪৭/৪৪৮/৩৮৫/৩৮৭/৩৭৯/৩৮০/৫০৬(২) ধারায় জি,আর-২৫৭/২০২৩ (বাকেরগঞ্জ) নং একটি মিথ্যে,বানোয়াট,ভিত্তিহীন ও হয়রানী মূলক এজাহার দায়ের করান। এবং তৎকালীন এজাহারের ভিত্তিতে বাকেরগঞ্জ থানা পুলিশ গত ১লা সেপ্টেম্বর রুবি মধু,সবিতা জুলিয়েট মধু ও তাদের কাজের মেয়ে শিউলি বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। দুইদিন হাজত খেটে বিজ্ঞ আদালতের নির্দেশের পরিপ্রেক্ষিতে তারা জামিন পেয়ে বাড়িতে চলে আসেন। কিন্তু জেলের অব্যবস্থাপনা অনিয়মের দকল সইতে না পেরে অসুস্থ হয়ে পরেন রুবি মধু, সংবাদ পেয়ে ঢাকা কর্মরত স্বামী মিঠু ডি কস্তা দেখা করতে আসেন। কিন্তু মামলা থাকায় এলাকায় উপস্থিত না হয়ে কোর্টে জামিনের আবেদন করেন, কিন্তু প্রতিপক্ষের উকিলদের জোরালো বিরোধিতায় তিনি জামিন লাভে ব্যর্থ হন। এদিকে প্রচন্ড জ্বর নিয়ে রুবি মধু শারীরিক অবস্থা পরীক্ষা শেষে ডেঙ্গুর পজিটিভ রিপোর্ট নিয়ে মেডিকেল ভর্তি আছেন। অবুঝ দুটো বাচ্চা খেয়ে না খেয়ে দিন যাপন করছেন। যে কোনো মূহুর্তে ঘটে যেতে পারে অনাকাঙ্ক্ষিত ঘটনা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews