1. [email protected] : admins :
  2. [email protected] : Khan Md Mahadi : Khan Md Mahadi
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪১ অপরাহ্ন

জেলা প্রশাসক শহিদুল ইসলাম এর সাথে বাকেরগঞ্জ উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আশ্রয়ণসহ বিভিন্ন দফতর পরিদর্শন

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫ বার পড়া হয়েছে

জিয়াউল হক, বাকেরগঞ্জ :- আজ ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল থেকে বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি দফতর পরিদর্শন করেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। দুপুর ১২ টায় উপজেলা প্রশাসন বাকেরগঞ্জ আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলামের সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সুধীজন, এনজিও প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সজল চন্দ্র শীল। বিশেষ অতিথি ছিলেন মেয়র বাকেরগঞ্জ পৌরসভা লোকমান হোসেন ডাকুয়া, সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ সানজিদা রিক্‌তা, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ বাকেরগঞ্জ মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক জাতীয় পার্টি মোঃ মানিক হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ কাদের হাওলাদার, বাকেরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খান মোহাম্মদ সেলিম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো: জিয়াউল হক আকনসহ আরও অনেকে।

মতবিনিময় সভার শুরুতে উপস্থিত সকলের সাথে পরিচিত পর্ব অনুষ্ঠিত হয় পরে সংক্ষিপ্ত এক আলোচনায় অতিথিরা বাকেরগঞ্জ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন। বিকালে জেলা প্রশাসক বাকেরগঞ্জ পৌরসভা পরিদর্শন করেন এসময় সেখানে উপস্থিত ছিলেন মেয়র, কাউন্সিলরবৃন্দ। সেখান থেকে উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন এরং ভূমি অফিসের বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন পরিদর্শন শেষে ভরপাশা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন জেলা প্রশাসক। সেখান থেকে রঙ্গশ্রী ইউনিয়ন পরিষদ ও রঙ্গশ্রী ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এসময় জেলা প্রশাসক দাওকাঠি আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন। আশ্রয়ণ প্রকল্পে ৩৯টি ঘর রয়েছে। আশ্রয়ণ পরিদর্শন কালে উপকার ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা ৩৯ টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল এবং ২টি করে ফলজ-বনজ বৃক্ষের চারা প্রদান করেন জেলা প্রশাসক বরিশাল। এসময় তিনি আশ্রয়ণে বসবাস রত উপকার ভোগী ও নির্মাণ কাজের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলেন এবং সেখানে ২টি গাছের চারা রোপণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews