1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

ফাঁকিবাজ কর্মকর্তা দিয়ে চলে উপজেলা, সুন্দরগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময়

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

গাইবান্ধা প্রতিনিধি:-গাইবান্ধা জেলায় যোগদানকৃত নবাগত জেলা প্রশাসকও জেলা ম্যাজিসস্ট্রেট কাজী নাহিদ রসুল।আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সুন্দরগঞ্জ উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তা,কর্মচারি,রাজনৈতিক, নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি,সাংবাদিক,এনজিও প্রতিনিধি, সকল ইউপি চেয়ারম্যান,সচিবসহ সকল পর্যায়ের লোকজনের সাথে মতবিনিময়ে মিলিত হন।

মতবিনিময়ের শুরুতেই উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তা সুমি কায়সার ওঅন্যান্য কযেকজন অফিসারের সাথে মতবিনিময় কালে তাদের দাপ্তরিক অ-দুদর্শিতা দেখে বলেন,,ফাঁকিবাজ কর্মকর্তা দিয়ে চলে এ উপজেলা। এর সাথে তিনি মহিলা বিষয়ক কর্মকর্তাকে প্রশ্ন করেন যে,তিনি বেতন নেন কোথা থেক্কে এর উত্তরে ওই কর্মকর্তা কোন সদত্তোর দিতে পারেন নি।

জেলা প্রশাসক,কাজী নাহিদ রসুল,,,উপজেলার সকল কর্মকর্তা/দপ্তর প্রধানদের উদ্দ্যেশে বলেন,নিজ নিজ কাজের প্রতি যত্নশীল হয়ে,কাজের প্রতি আন্তরিকতা হোন,ও বড়দের কাছ থেকে অভিজ্ঞতা নিন।
ইউপি চেয়ারম্যানদের মধ্যে তিনি ১২নং কঞ্চিবাড়ি ইউপি চেয়ারম্যান মনোয়ার আলমের কাজের প্রসংশা করেন এবং বাকিদের তার কাজের অনুসরন করতে বলেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান,আশরাফুল আলম লেবু,ভাইচ –চেয়ারম্যান ডাক্তার শফিউল আলম,উম্মে ছালমা, থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, সহকারি কমিশণার (ভূমি) মাসুদুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার, মোহাম্মদ নুর-এ আলম,প্রমুখ।

মতবিনিময় শেষে সুন্দরগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে,সহ সভাপতি একেএম শামছুল হক,প্রচার সম্পাদক এনামুল,সদস্য জাহিদ হাসান জিবন,আসাদ,আকাশ,সু-দীপ্ত শামিম,রানা,রাজু, মিজানুর রহমান মিজান, ও উপজেলা প্রেসক্লাবের পক্ষে সাধারণ সম্পাদক,এ মান্নান আকন্দ,হাবিবুর রহমান হবি,উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের পক্ষ থেকে পৃথক, পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews