1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

মৎস্য দপ্তরের সেবাপ্রাপ্তি নিশ্চিতকরণে সমন্বয় সভা

  • আপডেট সময় বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

আসাদুল ইসলাম, সুন্দরগঞ্জ:- গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা মৎস্য দপ্তরের সেবাপ্রাপ্তি নিশ্চিতকরণে স্থানীয় জনগোষ্ঠীর সঙ্গে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে এসকেএস ফাউন্ডেশনের প্রদৃপ্ত প্রকল্পের আয়োজনে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

MACP-এর অর্থায়নে ও কেয়ার বাংলাদেশের কারিগরি সহযোগিতায় সমন্বয় সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মো. তারিকুল ইসলাম।

প্রদৃপ্ত প্রকল্পের সিনিয়র অফিসার শারমিন বেগম সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য দপ্তরের মাঠ সহকারী মামুনুর রশিদ, গণমাধ্যমকর্মী সুদীপ্ত শামীম, প্রদৃপ্ত প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর মোছা. মুন্নী বেগম, মৎস্য চাষি জিয়াউর রহমান, তোতা মিয়া প্রমূখ।

সমন্বয় সভায় মৎস্য চাষের ব্যপক আলোচনা করা হয়। এতে প্রকল্পভূক্ত বেলকা ও কঞ্চিবাড়ি ইউনিয়নের সেবা প্রত্যাশী মৎস্য চাষিরা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews