1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

শামসুল আলম চুন্নু’কে এম’পি হিসাবে দেখতে চায় বাকেরগঞ্জবাসী!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক বাকেরগঞ্জ:-  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-০৬ বাকেরগঞ্জ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বারবার নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুল আলম চুন্নু’কে আওয়ামী লীগের এমপি হিসাবে দেখতে চায় বাকেরগঞ্জের সাধারণ জনতা ।

দানবীর গরিবের বন্ধু অসহায় নিঃস্ব মানুষের আশ্রয়স্থল বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ২০১২ সান থেকেু সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুল আলম চুন্নু দীর্ঘ সময় ধরে উপজেলা আওয়ামী লীগের দলীয় সকল সাংগঠনিক কর্যক্রমে উপস্থিত থেকে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে নিয়ে
উপজেলা আওয়ামী লীগ কে একটি শক্তিশালী সংগঠন হিসাবে পরিনত করেন ।
বাংলাদেশ আওয়ামী লীগ টানা তৃতীয়বার ক্ষমতায় থাকলেও বাকেরগঞ্জে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের দলীয় কোন এমপির দেখা মেলেনি।

সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজার পরে অদ্যবধি কেউ নৌকা প্রতীকের এমপি হয়নি।

আলহাজ্ব শামসুল আলম চুন্নু নৌকা প্রতীক নিয়ে ৩ বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দীর্ঘ সময় সুনামের সাথে তার দায়িত্ব পালন করেছেন। তিনি উপজেলায় আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সুখ দুঃখে সবসময় পাশে থেকে খোঁজ খবর নিয়ে থাকেন।এবং আওয়ামী লীগের দলীয় সকল কার্যক্রম ও নেতা কর্মীদের আর্থিক সহযোগিতা নিজ অর্থায়নে করেন।
তিনি সক্রিয় ভাবে রাজনৈতিক মাঠে আসার আগেই একজন সফল ব্যবসায়ী ও অসহায় মানুষের বন্ধু হিসেবে পরিচিত ছিলেন।

একাধিকবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হয়েও তার ভিতরে ছিল না কোন অহংকার তাকে ছুঁতে পারেনি কোন দুর্নীতি।

কোন প্রকার দূর্নীতি স্পর্শ করতে পারেনি তাকে।তিনি তার দায়িত্ব পালনের স্বচ্ছতার মাধ্যমে বরিশাল বিভাগের মধ্যে দুবার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল হোসেন খলিফা জারান, চুন্নু ভাইয়ের মতো আদর্শবান রাজনৈতিক ব্যক্তি বাংলাদেশে দু চারজন রয়েছে কিনা সন্দেহ। বাকেরগঞ্জে ভাগ্য পরিবর্তনের জন্য আমরা তাকে এমপি হিসেবে পেতে চাই।
দুধল ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোরশেদ উজ্জ্বল জানান গরিবের বন্ধু হাতেম তাই খ্যাত প্রবীণ রাজনীতিবিদ কে এবার নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচিত করবো,আমি সহ সকল ইউনিয়ন চেয়ারম্যান গন তার সাথে রয়েছি ।

উপজেলার রাজনৈতিক মহল, সুশীল সমাজ ও সাধারণ মানুষের মতে , বাকেরগঞ্জের সাবেক সংসদ সদস্য মরহুম সৈয়দ মাসুদ রেজা’র স্থানে যোগ্য উত্তরসূরী কর্মীবান্ধব ও দানবীর সাদা মনের মানুষ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু।
বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, শামসুল আলম চুন্নু একজন সাংগঠনিক ও নিরহংকারী স্পষ্টবাদী ভালো মনের মানুষ। বরিশাল-৬ বাকেরগঞ্জ সংসদীয় আসনে বর্তমান সময়ে তার মত একজন পরোপকারী সৎ যোগ্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের এমপি হিসাবে দায়িত্ব পেলে সরকারের ভাবমূর্তি উজ্জ্বল ও আধুনিক বাকেরগঞ্জ গড়তে দেশের ও সাধারণ জনগণের স্বার্থে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

এবিষয়ে আলহাজ্ব শামসুল আলম চুন্নু সংবাদ মাধ্যমকে জানান, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান এছাড়াও দীর্ঘ প্রায় তিন যুগ ধরে সক্রিয়ভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি আমার সাধ্যমত দলের দুঃসময় থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত আওয়ামী লীগ দলীয় সকল কার্যক্রমে উপস্থিত থেকে আমার সমর্থ্য অনুযায়ী সহযোগিতা করেছি । আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সরকারি বরাদ্দ ছাড়াও আমার বাকেরগঞ্জ উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ব্যাক্তিগত ভাবে তাদের যতটুকু পেড়েছি সাহায্য সহযোগিতা করেছি। আমি চাই যতদিন বেঁচে আছি আমরা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারন মানুষের সেবার মাধ্যমে জীবনের শেষ নিঃশ্বাস টুকু ত্যাগ করবো।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী সরকার টানা তৃতীয়বার ক্ষমতায় থাকাকালীন সময় সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হলেও আমাদের স্থানীয় আওয়ামী লীগের দলীয় এমপি না থাকায় তেমন কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি।
যদি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনীত করে ইনশাআল্লাহ বঙ্গবন্ধুর স্বপ বাস্তবায়নে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাধারণ জনগণকে নিয়ে কাজ করব।এবং বাকেরগঞ্জ উপজেলা বাসির ভাগ্য উন্নয়নের পরিবর্তন ঘটাব ও আধুনিক মডেল বাকেরগঞ্জ উপজেলা গড়ে তুলবো ইনশাল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews