1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

দলীয় মনোনয়ন না পেয়ে লাইভে এসে কাঁদলেন বাগমারার এমপি এনামুল

  • আপডেট সময় সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন না পেয়ে কাঁদলেন এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে তিনি তার নিজস্ব ফেসবুক লাইভে এসে বাগমারাবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে কেঁদে ফেলেন।

এতে ধারণা করা হচ্ছে এমপি এনামুল হক রাজশাহী-৪ বাগমারা আসনে স্বতন্ত্রী প্রার্থী হিসাবে নির্বাচন করবেন। যার জন্য বাগমারাবাসীকে তার সাথে থাকারও আহ্বান জানান তিনি।

ফেসবুক লাইভে তিনি বলেন, প্রিয় বাগমারাবাসি আসসাসলামু আলাইকুম। প্রথমে আমি বাগমারাবাসীকে ধন্যবাদ জানাই। আমি ২০০৮ সালে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আপনাদের সেবা করে যাচ্ছি। তিন তিনবার আমাকে আপনারা নির্বাচিত করেছেন। এজন্য বাগমারাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানাই।

আমি আজ বাগমারায় আসবো। আপনাদের সাথে কথা বলবো। আমি রক্তাক্ত জনপদ বাগমারাকে বসবাসের জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। আমার ভুল ত্রুটি ছিল। আমি একাধারে দলের মানুষ দলের সঙ্গে বা নির্দলীয় শ্রেণি পেশার মানুষের সাথে কাজ করেছি। এই জনপদকে কেউ অশান্ত করবে সেটা আমি কোনোদিন করতে দিবোনা। আমি আপনাদের সাথে নিয়ে এই শান্তির জনপদের উন্নয়নকে অব্যাহত রাখবো। আমি আপনাদের পাশে আছি। আমি আজকেই বাগমারা এসে আপনাদের সাথে বসবো। আপনারা যে সিদ্ধান্ত দিবেন সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করে আমি বাগমারাবাসির পাশে থাকতে চাই।

তিনি বলেন, চূড়ান্ত সিদ্ধান্তের মালিক আপনারা। আমি মনে করি জননেত্রী শেখ হাসিনার উন্ননয়শীল এই বাংলাদেশকে এগিয়ে নিতে হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। এ জন্য শান্ত থেকে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু অবার করে দেশ ও বিদেশের কাছে জননেত্রীর শেখ হাসিনার এই উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

এ ব্যাপারে আমি সবার সহযোগিতা কামনা করি। আমার জন্য যারা রোজা করেছেন আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা জানাই। তবে আমি বাগমারাবাসির ভালবাসায় শিক্ত। আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের পাশে থেকে সকল সমস্যার সমাধান ও কেউ যেনো এই বাগমারাকে অশান্ত করতে না পারে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে না পারে, তারজন্য আমি আপনাদের পাশে থাকতে চাই। আমি আপনাদের পাশে ছিলাম, থাকবো। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews