1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

মিরপুরে অগ্নি-সংযোগকালে হাতে-নাতে ২ জন’কে গ্রেফতার করেছে পল্লবী থানা পুলিশ

  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

মাসুদ রানা,সিনিয়র রিপোর্টারঃ গত ২৭ নভেম্বর ২০২৩ সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকার সময় পল্লবী থানাধীন সেকশন-১২, ব্লক-এ, রোড-০৭, মেইন রোড কেএফসি এর সামনে পাকা রাস্তার উপর পৌছামাত্র ১নং আসামী মোঃ আসাদুল তালুকদার (৩০) ও তার সহযোগী মোঃ ইউসুফ শেখ (২৭) সহ অজ্ঞাতনামা আসামীরা জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টির লক্ষ্যে শিকড় পরিবহনের বাস, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১১-৮৬৮২,তে আগুন লাগিয়ে দেয়।

ঘটনাস্থলের আশে পাশে টহলরত থাকা অবস্থায় পল্লবী থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় ঘটনাস্থল হতে উক্ত আসামীদ্বয়কে হাতেনাতে ধৃত করে তখন অন্যান্য আসামীরা পালিয়ে যায়। পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত বাসের চালক ও হেলপার সহ পথচারী লোকজনদের সম্মুখে আটক আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করিলে তাহারা পলাতক আসামী মামুন (বিএনপি নেতা) এর নির্দেশে এবং ৫,০০০/- (পাঁচ হাজার) টাকার বিনিময়ে জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টির লক্ষ্যে উক্ত বাসে আগুন দিয়াছে বলিয়া স্বীকার করে এবং আরো জানায় গত অনুমান ৩/৪ দিন পূর্বে বিএনপি নেতা মামুন মোহনা টিভির গলিতে উক্ত আসামীদ্বয়কে নিয়ে শলাপরামর্শ করে এবং ম্যারিন্ডার বোতল ভর্তি পেট্রোল দেয়। উক্ত আসামীদ্বয় জিজ্ঞাসাবাদে পলাতক আসামীদের নাম ও ঠিকানা প্রকাশ করে।

আটক আসামীদ্বয় আরো জানায় যে, পলাতক আসামী মামুন এর নির্দেশে অন্যান্য কতিপয় পলাতক আসামীদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগীতায় জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টি করে মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করার লক্ষ্যে বিএনপি ও জামায়াত শিবিরের ডাকা অবরোধ কর্মসূচী সফল করার হীন উদ্দেশ্যে গাড়ীতে অগ্নি সংযোগ করে। আসামীদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া গাড়ীটির অনুমান (এক লক্ষ) টাকার ক্ষতি সাধিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews