1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

রাজধানীতে বিশেষ অভিযানে ১০ ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

রাজধানীর মোহাম্মদপুর, হাজারীবাগ ও তেজগাঁও এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২। যারা ছিনতাইকারী চক্রের সদস্য বলে দাবি করছে এলিট ফোর্সটি।

বৃহস্পতিবার (৬ জুলাই) সকালে র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক শিহাব করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে রাজধানীর বিভিন্ন এলাকায় ছিনতাই বেড়েছে। থানায় এ সংক্রান্ত একাধিক সাধারণ ডায়েরি (জিডি) ও মামলাও হয়। সাধারণ মানুষ ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছেন। এতে পথচারী ও মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এর প্রেক্ষিতে র‌্যাব-২ ছিনতাই চক্রের ওপর গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (৫ জুলাই) র‌্যাব-২ এর একাধিক দল মোহাম্মদপুর, হাজারীবাগ ও তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করে। তাদের মধ্যে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাও আছেন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ছুরি, চাকু, খুর ও অন্যান্য দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। রাজধানীর বিভিন্ন এলাকায় পথচারীদের ভয়-ভীতি দেখিয়ে তারা নগদ টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার, মুঠোফোনসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই করত তারা। ছিনতাইকারীদের নির্মূলে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান শিহাব করিম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews