1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

অফিসের ফ্লোরে পড়ে আছে পুলিশ কর্মকর্তার মরদেহ!

  • আপডেট সময় শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকার মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তার মৃত্যু হয়।

জ্যোতির্ময় সরকার স্ত্রী ও এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

ডিএমপির এডিসি জ্যোতির্ময় সরকার ১৯৮২ সালের ১২ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানাধীন মধ্যনগর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ৩০তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

জ্যোতির্ময় সরকারের অন্ত্যেষ্টিক্রিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় রাজারবাগ পুলিশ লাইনসে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এ সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য এবং জ্যোতির্ময়ের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

আইজিপি জ্যোতির্ময় সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং ৩০তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। একটি সুসজ্জিত পুলিশ দল ফিউনারেল গার্ড প্রদান করেন।

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এডিসি জ্যোতির্ময় সরকারের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি জ্যোতির্ময় সরকারের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews