1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

যুবলীগ নেতার মামলায় যুব-মহিলালীগ নেত্রী গ্রেফতার!

  • আপডেট সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

মাসুদ রানা,সিনিয়র ক্রাইম রিপোর্টারঃ সাম্প্রতিক সময়ে যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মনিরুজ্জামান বাবুর করা প্রতারনার মামলায় মিম খাতুন ওরফে আফসানা মিম(২৬)’ ও তার ৪র্থ স্বামী ওবায়দুল্লাহ’কে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ ।
ভিকটিম মনিরুজ্জামান বাবুর কাছে জানতে চাইলে তিনি বলেন,সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমার সাথে পরিচয়,পরিচয়ের কয়েকদিন পর প্রতারক আফসানা মিম তার ৪র্থ স্বামী ওবায়াদু্ল্লাহ’কে তার দুলাভাই বলে আমার সাথে পরিচয় করিয়ে দেয়।পরভর্তিতে বিভিন্ন তালবাহনা করে আমার কাছ থেকে বিভিন্ন সময়ে ব্যবসায়ের কথা বলে”১৩০০০০০/=(তের লক্ষ টাকা )ধার নেয় প্রতারক আফসানা মিম।পাওনা টাকা ফেরত চাইতে গেলে প্রশাসনের উদ্ধতর কর্মকর্তাদের কথা বলে আমাকে বিভিন্ন রকমের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। উপায় না পেয়ে এক পযার্য়ে আমি গুলশান থানা পুলিশের সহযোগিতা নিয়ে তার বিরুদ্ধে গুলশান থানায় মামলা দায়ের করি।

এই বিষয়ে যুবমহিলা লীগের সভানেত্রী ডেইজি সারোয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার কাছে তার বিষয়ে কোনো অভিযোগ আসেনি অভিযোগ আসলে আমি সঙ্গে সঙ্গে পদ থেকে বহিস্কার করবো ।

এই বিষয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,প্রতারনার মামলায় আমরা তাকে গ্রেফতার করি তিনি কোন দল করেন সেটা আমাদের দেখার বিষয় নয় এজাহার ভুক্ত আসামী এটাই আমাদের বড় পরিচয়।আসামীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

One response to “যুবলীগ নেতার মামলায় যুব-মহিলালীগ নেত্রী গ্রেফতার!”

  1. Stephanie2339 says:

    Modern Talking был немецким дуэтом, сформированным в 1984 году. Он стал одним из самых ярких представителей евродиско и популярен благодаря своему неповторимому звучанию. Лучшие песни включают “You’re My Heart, You’re My Soul”, “Brother Louie”, “Cheri, Cheri Lady” и “Geronimo’s Cadillac”. Их музыка оставила неизгладимый след в истории поп-музыки, захватывая слушателей своими заразительными мелодиями и запоминающимися текстами. Modern Talking продолжает быть популярным и в наши дни, оставаясь одним из символов эпохи диско. Музыка 2024 года слушать онлайн и скачать бесплатно mp3.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews