1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কিশোরী গণধর্ষণের চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী সিফাত উল্লাহ’কে গ্রেফতার করেছে র‍্যাব-১ ঈদ ঘিরে জঙ্গি তৎপরতার আগাম খবর নেই: ডিএমপি কমিশনার নাড়ির টানে বাড়ি ফিরছেন মানুষ, ভোগান্তিও কম নয় সৌদি আরবে সুমাইয়া রেস্টুরেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত নোয়াখালী জার্নালিস্ট ফোরাম এনজেএফ ঢাকার প্রতিবাদ সেনবাগের মহিদীপুরে ৪ হাজার নারী পুরুষ পেলেন ঈদ উপহার বুয়েটে ছাত্রলীগ নেতা রাব্বীকে হলের সিট ফিরিয়ে দেওয়ার নির্দেশ অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত শামীম ডাকাত’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ কমলাপুরে ঘরমুখো মানুষের ভিড় সেনবাগ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা পেলেন এস আই বিশ্বজিত বিশ্বাস

  • আপডেট সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: অসীম বীরত্ব ও সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতি ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা,সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা” পেয়েছেন এস আই বিশ্বজিত বিশ্বাস।

গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশ সপ্তাহ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এ পদক গ্রহন করেন তিনি।

২০২০ সালে পুলিশের গুরুত্বপূর্ণ ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) ঢাকা জেলায় যোগদানের পর বহুল আলোচিত মামলা ডিটেকশন, ডাকাত দল গ্রেফতার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, প্রতারক চক্র গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধারের কাজে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।

তার এসব অবদানের জন্য এ পদক পেয়েছেন তিনি। গত ১৯ নভেম্বর ২০২৩ সাল থেকে তিনি পিবিআই গাজীপুর জেলা ইউনিটে যোগদান করেছেন।

এ ব্যাপারে এসআই বিশ্বজিত বিশ্বাস প্রতিবেদককে জানান, এস আই সালেহ ইমরান স্যারের অনুপ্রেরনায়, এসআই আনোয়ার, এসআই শহিদুল এর প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতায় অনেক গুরুত্বপূর্ণ মামলা ডিটেকশন হয়। তন্মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ মামলা ছিল “০৮ বছর পর জানা যায় মেয়ের খুনি বাবা নিজেই”, “মামলার বাদীই হয়ে যান খুনের আসামি” ইত্যাদি।

এসআই বিশ্বজিত বিশ্বাস শেরপুর জেলার সদর থানার মুন্সিবাজার এলাকার ফুলকুমার বিশ্বাসের ছেলে। তিনি ২০১৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই (নিঃ) পদে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews