1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট ইব্রাহিম: তাবরিজ যাচ্ছেন শীর্ষ কর্তারা এটিএন বাংলার চায়ের চুমুকে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন রফিকুল ইসলাম রফিক নামে এক ব্যক্তি সদস্যপদ ফেরত পেয়ে জায়েদ খান বললেন ‘সত্যের জয় হয়েছে’ বাচসাস’র সদস্যপদ নবায়নের আহ্বান বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের প্রকাশ্য এলো নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’ ২৪ মে মুক্তি পাচ্ছে নিরব-স্পর্শিয়ার ‘সুস্বাগতম’ সমাজকর্মী থেকে রাজনীতির মাঠে সাহিদা, করতে চান মেহনতী মানুষের সেবা

রিমার্ক-হারল্যানে সাকিব আল হাসানকে বরণ করে নিলেন শাকিব খান

  • আপডেট সময় শনিবার, ৯ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:সারা বিশ্বজুড়ে বাংলাদেশের পরিচিতি তুলে ধরেছেন যিনি সেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান যুক্ত হলেন রিমার্ক-হারল্যান গ্রুপে। তাকে স্বাগত জানান রিমার্ক-হারল্যান গ্রুপের পরিচালক সুপারস্টার শাকিব খান। এই সম্মিলন উপলক্ষে এক আনুষ্ঠানিকতার আয়োজন করে রিমার্ক-হারল্যান গ্রুপ। চুক্তি অনুযায়ী রিমার্কের সারফেস ক্লিনিং ব্র্যান্ড টাইলক্স ও বাংলাদেশের বৃহত্তম কসমেটিকস রিটেইল চেইন হারল্যান স্টোরের অগ্রযাত্রায় যৌথভাবে কাজ করবেন দুই সুপারস্টার। শনিবার, ৯ই মার্চ রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উভয়ের মধ্যে চুক্তিগুলো স্বাক্ষরিত হয়।

খেলা আর চলচ্চিত্র, দুটি ভিন্ন ইন্ডাস্ট্রি হলেও বিনোদনের ক্ষেত্রে কোনোটিই অপরটির চেয়ে কম নয়। দুটি ধারাই সুস্থ বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম হিসেবে বিবেচিত হয়ে আসছে বহুদিন ধরে। এই দুই ইন্ডাস্ট্রির উজ্জ্বলতম দুই নক্ষত্রই এক হলেন রিমার্ক-হারল্যানের পতাকাতলে। একদিকে ডিরেক্টর শাকিব খানের দীপ্ত নেতৃত্ব অন্যদিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের তারকাখ্যাতি, এই দুই মিলে রিমার্ক-হারল্যান এগিয়ে যাবে বহুদূর ও উজ্জ্বল করবে দেশের মুখ, এমনটাই মনে করছেন সবাই।

রিমার্ক-হারল্যানের পরিচালক চিত্রনায়ক শাকিব খান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, “আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে ব্যপক কর্মসংস্থান সৃষ্টি ও অথেনটিক পণ্য সহজলভ্য করার লক্ষ্যে আরও অনেক দূর এগিয়ে যাবো।”

শাকিব খান ও সাকিব আল হাসান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিমার্ক এইচবি’র ব্যাবস্থাপনা পরিচালক আশরাফুল আম্বিয়া, হারল্যান জোনের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমদাদুল হক সরকার, রিমার্ক এইচবি’র হেড অফ সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশন আব্দুল আলীম শিমুল ও রিমার্ক এইচবি’র হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুকসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

রিমার্ক এইচবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফুল আম্বিয়া বলেন, “হাউজহোল্ড সারফেস ক্লিনিং জন্য আমরা এমন একটি সল্যুশন খুজছিলাম যা শুধু পরিষ্কার করবে না, সাথে পরিবেশকেও রাখবে সুরভিত। যাকে বলে অলরাউন্ডার! আর এমনই প্রোডাক্ট রেঞ্জ বাজারে এনেছে রিমার্ক, যা প্রস্তুত হয়েছে এশিয়ার এই অঞ্চলের অন্যতম বৃহৎ এবং পরিবেশবান্ধব ফ্যাক্টরিতে। সাধারণত ক্লিনিং প্রোডাক্ট কেমিক্যাল এর কড়া গন্ধযুক্ত হয়ে থাকে, টাইলক্স এর কোন পণ্যে সেটা নেই এবং এটি বাংলাদেশের একমাত্র ক্ষতিকারক অ্যামোনিয়া-ফ্রি সারফেস ক্লিনিং রেঞ্জ।”

REMARK LLC, USA

রিমার্ক এইচবি’র হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিভিশনের অপারেটিভ ডিরেক্টর হাসান ফারুক বলেন, “ক্রিকেটের ক্ষেত্রে সাকিব আল হাসান যেমন এক নম্বর অলরাউন্ডার, তেমনই সারফেস ক্লিনিং এর জন্য আমরা অলরাউন্ড সল্যুশন নিয়ে এসেছি ‘টাইলক্স’ ব্র্যান্ড।”

হারল্যান জোনের এমডি ও সিইও এমদাদুল হক সরকার বলেন, “দেশের আমদানি নির্ভর প্রসাধনী পণ্যের বাজার বদলে দিতে এসেছে রিমার্ক এইচ বি লিমিটেড। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, শাকিব খান ও সাকিব আল হাসান এই মহাতারকাদ্বয় রিমার্ক-হারল্যানের পণ্য দেশজুড়ে ভোক্তাদের কাছে পৌঁছে দিতে পারবেন ও নকল ও ভেজালের বিরুদ্ধে অথেনটিক পণ্যের জয়যাত্রার এক নতুন মাইলফলক অর্জন করবেন।”

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি’র সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম ও মামনুন ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews