1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট ইব্রাহিম: তাবরিজ যাচ্ছেন শীর্ষ কর্তারা এটিএন বাংলার চায়ের চুমুকে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার হেলিকপ্টার বিধ্বস্তে ইরানের প্রেসিডেন্টের মৃত্যুর শঙ্কা প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন রফিকুল ইসলাম রফিক নামে এক ব্যক্তি সদস্যপদ ফেরত পেয়ে জায়েদ খান বললেন ‘সত্যের জয় হয়েছে’ বাচসাস’র সদস্যপদ নবায়নের আহ্বান বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের প্রকাশ্য এলো নিরব-রিফাতের ‘অবুঝ মনের প্রেম’ ২৪ মে মুক্তি পাচ্ছে নিরব-স্পর্শিয়ার ‘সুস্বাগতম’ সমাজকর্মী থেকে রাজনীতির মাঠে সাহিদা, করতে চান মেহনতী মানুষের সেবা

২ শতাংশ মানুষও এ নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যায়নি: আমিনুল হক

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার : দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে মন্তব্য করে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, এরফলে মানুষ মৃত্যুযন্ত্রণায় ভুগছে। ফলে কঠিন অবস্থায় মানুষ আজ জীবন অতিবাহিত করছে।গতকাল শনিবার রাজধানীর পল্লবীতে পল্লবী-রুপনগরের ঢাকা মহানগর উত্তর ৬ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, দুঃখ লাগে স্বাধীনতার ৫০ বছর পর আজও আমাদের ভোট ও ভাতের অধিকারের জন্য যুদ্ধ করতে হচ্ছে। বিগত ৭ জানুয়ারির নির্বাচন ছিল ডামি নির্বাচন। দেশের মানুষ দেখেছে ২ শতাংশ মানুষও এ নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যায়নি। এমনকি আওয়ামী লীগের লোকজনও ভোট দেয়নি। এ নির্বাচন পৃথিবীর কারও কাছেই গ্রহণযোগ্য নয়। এ নির্বাচন দেশে ও সারা বিশ্বের মানুষ প্রত্যাখ্যান করেছে। দেশের গণতন্ত্র, জনগনের ভোট ও ভাতের অধিকার ও কথা বলার অধিকার না ফিরিয়ে আনা পর্যন্ত এক দফার আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য আমিনুল হক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ফরিদুজ্জামান ফরহাদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আউয়াল ইসলাম তপনের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর সদস্য মাহাবুব আলম মন্টু, ছাত্রদল মহানগর পশ্চিমের সদস্য সচিব জুয়েল হাসান রাজ, স্বেচ্ছাসেবক দলের মহসিন সিদ্দিকী রনী বিএনপি নেতা গাজী সিরাজ, রুপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হক, যুগ্ম আহবায়ক ইন্জিনিয়ার মজিবুল হক, শেখ হাবিবুর রহমান হাবিব, পল্লবী থানা বিএনপির আহবায়ক কামাল হোসেন খান,যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, মোতালেব হোসেন হাওলাদার,সরাফত আলী সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews