1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

দি নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে মনোনীত করা হলো সিনিয়র সাংবাদিক মোঃ আব্দুর রহমানকে

  • আপডেট সময় সোমবার, ১০ জুলাই, ২০২৩

বিশেষ প্রতিনিধি: ভারতের জনপ্রিয় নিউজ গ্রুপ। “দি নিউজ ইন্ডিয়া”-র বাংলাদেশ প্রতিনিধি হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট সংগঠক মোঃ আব্দুর রহমান।

মোঃ আব্দুর রহমানের সাংবাদিকতার উপর ১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি দক্ষিণ এশিয়ার আটটি দেশের সাংবাদিকদের নিয়ে গঠিত আন্তর্জাতিক সংবাদিক সংগঠন- “সার্ক জার্নালিস্ট ফোরাম”-এর মহাসচিব।
ভারত বাংলাদেশের সাংবাদিকদের কে নিয়ে গঠিত
দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম”-এর মহাসচিব।
তিনি দেশ বিদেশের অনেক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি নেপালের জনপ্রিয় নিউজ “টাইমস এশিয়ান” ও ভারতের “নিউজ ইন্ডিয়া প্রেস” ও পূবের আকাশ”- পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি। দেশ বিদেশের অনেক পত্রিকার সাথেও জড়িত রয়েছেন।

এ ছাড়াও তিনি দেশ বিদেশে অনেক আন্তর্জাতিক সভা- সেমিনারে অংশগ্রহণ করেন ।
এছাড়া তিনি দুই বাংলার জনপ্রিয় নিউজ পোর্টাল
তৃণমূল বার্তা/হ্যালো ঢাকা নিউজ এর সম্পাদক ও প্রকাশক।

তিনি দেশ-বিদেশে বহু নবীন সাংবাদিক ও সাংবাদিক সংগঠন তৈরি করেন। সাংবাদিকতায় অবদানের জন্য দেশ বিদেশের বিভিন্ন সংগঠনের স্বীকৃতি ও অনেক আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেন।

সার্ক জার্নালিস্ট ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্স রাজু লামা নেপালের কাঠমান্ডু থেকে
ও বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ আমেরিকা থেকে ও জেনারেল সেক্রেটারি নাজমা সুলতানা নীলা বাংলাদেশ থেকে অভিনন্দন জানিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews