1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

দক্ষিণাঞ্চলের তরুন সাংবাদিক খোকন আহম্মেদ হীরা’র শুভ জন্মদিন আজ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

প্রতিবাদী সাংবাদিক সংবাদ এর পিছনে যার অবিরাম ছুটে চলা, ব্যক্তিত্বে ঋজু, সারল্যে হাস্যোজ্জ্বল মননশীল, মানবিক, উচ্চতর দেশপ্রেমের উদাহরণ এই প্রতিভাত ব্যক্তিত্ব সাংবাদিকতা পেশায় মানুষের সেবায় নিজেকে বিলিয়েছেন প্রায় দুই যুগ। সাংবাদিক পেশায় সারাজীবন লড়াই করেছেন দেশের জন্য, জনগণের জন্য তথা মানবকল্যাণের জন্য। ৪৩ বছর পার হয়ে ৪৪ বছরে পদার্পণ উপলক্ষে আজ এই শুভক্ষণে আপনার প্রতি রইল জন্মদিনে নিরন্তর শুভেচ্ছা ও অভিনন্দন।

বরিশাল জেলার গৌরনদী উপজেলার কৃতি সন্তান খোকন আহম্মেদ হীরা। ছোটবেলা থেকেই মানুষের দুঃখ দুর্দশা লাঘবে অকৃতি বিবিক বোধ থেকেই মানুষের সেবায় বাড়িয়ে দিতেন হাত।

সুশিক্ষায় শিক্ষিত হয়েও চাকুরী করার সুযোগ থাকা স্বত্তেও সমাজের মানুষের জন্য কিছু করার জন্যই নিজের জীবনের ভোগ বিলাসিতা বিসর্জন দিয়ে মূলত এই পেশায় আসেন তিনি। কারণ তিনি মনে করেন, সাংবাদিকতার মাধ্যমে মানুষের উপকার করার অনেক সুযোগ আছে। আর জাতীয় দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টারের দায়িত্ব থেকে বরিশাল সহ দক্ষিণ অঞ্চলে বিভিন্ন জেলা উপজেলায় সাংবাদিকতা পেশার মধ্যে দিয়ে সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন তিনি। দক্ষিণ জনপথে তার কর্মদক্ষতা দিয়ে তৈরি করেছেন কলম সৈনিক। নিজের কর্মদক্ষতার কাছে ব্যর্থতা তাকে স্পর্শ করতে পারেনি। পেশাগত কর্মের সফলতার পাশাপাশি দেশের সবচেয়ে বড় সাংবাদিক সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে থেকে সাংবাদিক বান্ধব সংগঠনকে আরো শক্তিশালী করেছেন। দেশের সকল নির্যাতিত সাংবাদিকদের সব সময় পাশে ছিলেন। সাংবাদিকদের স্বার্থে রাজপথে অকুতোভয় সৈনিক হিসেবে। আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।
শুভকামনা চিরন্তন।

শুভেচ্ছান্তে,
জিয়াউল হক আকন, সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাকেরগঞ্জ বরিশাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews