1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

পুলিশের ওপর হামলায় বিএনপির ৪২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা নিপুণ রায় পলাতক

  • আপডেট সময় রবিবার, ৩০ জুলাই, ২০২৩

খান মেহেদী :- রাজধানীর ধোলাইখাল মোড়ে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপির ৪২৪ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার সূত্রাপুর থানার এসআই নাসির উদ্দিন হাওলাদার এ মামলা করেছেন। আসামিদের মধ্যে পাঁচজন গ্রেফতার ও ১৯ জন পলাতক।
মামলা সূত্রে জানা গেছে, শনিবার সকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, তার পুত্রবধূ বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী ও আরেক বিএনপি নেতা ইশরাক হোসেনের নেতৃত্বে ধোলাইখাল গোয়ালঘাট মোড়ের নাসির উদ্দিন সর্দার লেনের মনসুর মার্কেটের সামনে বিনা অনুমতিতে অবস্থান কর্মসূচি পালন করে দলটি। এ সময় পুলিশ তাদের বারবার সরে যেতে অনুরোধ করে। এক পর্যায়ে নিপুণ রায় চৌধুরীর নির্দেশে বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। তখন পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে। কিন্তু অবস্থান কর্মসূচিতে থাকা বিশৃঙ্খলাকারীরা পুলিশের উপর ইট-পাটকেলসহ সঙ্গে নিয়ে আসা প্লাস্টিকের শক্ত পাইপ, লাঠি ও বাঁশ দিয়ে আক্রমণ করে। এতে সূত্রাপুর থানার এসআই মো. নাহিদুল ইসলাম মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান।

আরো জানা গেছে, সরকারি সম্পত্তি ও জানমাল রক্ষার্থে অতিরিক্ত পুলিশ সদস্যরা এপিসিসহ ঘটনাস্থলে থাকা আসামিদের ছত্রভঙ্গ করার জন্য লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করে। কিন্তু উশৃঙ্খল আসামিরা বিভিন্ন দিক থেকে পুলিশের ওপর চড়াও হয়ে ইট-পাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আশপাশের দোকান ও বাড়িঘর ভাঙচুর করে। এক পর্যায়ে সরকারি সম্পত্তি, জানমাল রক্ষার্থে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পুলিশ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে টিয়ার শেল নিক্ষেপ করে।

রোববার সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম জানান, ঐ ঘটনায় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ ২৪ জনের নাম উল্লেখসহ ৪২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর মধ্যে আব্দুস সালাম আজাদসহ পাঁচজন গ্রেফতার হয়েছেন। এছাড়া নিপুণ রায়সহ ১৯ জন পলাতক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews