1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

দর্শক নন্দিত এনটিভি ২১তম বর্ষে পর্দাপনে রিয়াদে জমকালো আয়োজন অনুষিঠত

  • আপডেট সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩

নিজেস্ব প্রতিনিধি: এনটিভির ২১ তম বর্ষ পুর্তি উদযাপনে রিয়াদে এনটিভি দর্শক ফোরাম ও এনটিভি সাংস্কৃতিক ফোরামের যৌথ আয়োজনে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২১তম বর্ষে পদার্পন উপলক্ষে সৌদি আরবের রিয়াদে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শুক্রবার মধ্য রাতে রিয়াদের ১৮নং এক্সিট এর আল এনাবিয়া মিলনায়তনে এ আনন্দঘন আয়োজন অনুষ্ঠিত হয়।

‘উৎসবে আনন্দে ২১ বর্ষে প্রিয় এনটিভি’ শীর্ষক অনুষ্ঠানে ছিল ২১ কেজি ওজনের ২টি বিশাল আকারের কেক কাটা এবং রিয়াদে এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-২১। বরাবরের মতো এ আয়োজনে মিডিয়া পার্টনার ছিল রিয়াদের বাথা সানসিটি মেডিকেল সেন্টার, রিয়াদ ফুড হাউজ,মোরব্বা নূরা রেস্টুরেন্ট,।

প্রথম পর্বে প্রবাসের দলমত নির্বিশেষে বিশিষ্ট নাগরিকদের অংশগ্রহণে অনুষ্ঠিত আলোচনা পর্বে প্রবাসী বিশিষ্টজনেরা এনটিভিকে শুভেচ্ছা জানান। তারা বলেন, দেশ ও জাতির পক্ষে কথা বলে এনটিভি আজ গণ-মানুষের কণ্ঠস্বরে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি দর্শক ফোরাম সাংগঠনিক সমপাদক ব্যবসায়ী আলী আহছান কিরন । সঞ্চালনা করেন এনটিভির সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান। আলোচনায় প্রধান অতিথি ছিলেন এনটিভির বার্তা সমপাদক সীমান্ত খোকন,বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন, বাথা সানসিটি মেডিকেল এর এমডি আবদুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন এনটিভি দর্শক ফোরামের সাধারন সমপাদক ব্যবসায়ী শেখ মোঃবাদল,সহ সাংগঠনিক সমপাদক ব্যাবসায়ী শেখ রাকীব,সৌদি আল হাসা প্রবাসী ব্যবসায়ীও রাজনীতিবিদ তানজিল হাওলাদার, ,যুবনেতা ও অতলটি টাবেলস এর চেয়ারম্যান মো;জাহাঙ্গীর আলম,মোহনাটিভি সৌদি প্রতিনিধি নাট্যকার জাহাঙ্গীর আলম হৃদয়,৭১টিভি প্রতিনিধি সালাহউদ্দিন, এসএটিভি প্রতিনিধি ফকির হাকিম প্রমুখ।

শুরু তে অনুষঠানে সূচনা বক্তব্য দেন সুমাইয়া হাসান,।
এর পর পরই ২১কেজির ২টি বিশাল কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখ আমীর হামজা ও সারা হাসান,। অনুষ্ঠানে আসা সব প্রবাসীর পরিবারের ছেলে-মেয়েদের এবং অনুষঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়া নারী /পুরুষদের এনটিভি লগুযুক্ত বিশেষ পুরস্কৃত করা হয়।

সাংস্কৃতিক পর্বে রিয়াদের বিশিষ্ট শিল্পীরা গান করে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন। কলতান সংগীত একাডেমির পরিচালক মমতাজ আলম তাজ এর পরিকল্পনায় প্রাণবন্ত সাংস্কৃতিক আয়োজনে এনটিভি সাংস্কৃতিক ফোরামের নিয়মিত নৃত্যশিল্পীদের যৌথ এবং একক নৃত্য দর্শকরা প্রশংসা করেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন এনটিভি দর্শক ফোরামের সহসভাপতি ওয়াজেদ হোসেন, মিজানুর রহমান চৌধুরী,এমডি ফয়সালব্যবসায়ী আনোয়ার হোসেন সোহাগ,বন্ধন ওভারসিজ পরিচালক মাসুদ রানা ,দর্শক ফোরাম,দপ্তর সম্পাদক মো. আলী, নুরুল আমিন নুরু, মোঃসফিকুল ইসলাম, আলাউদ্দিন খান,মোমিন,মোহনপ্রমুখ।

পুরো অনুষ্ঠান জুড়ে ছিল নাচ, গান, কবিতাসহ সাংস্কৃতিক নানান আয়োজন। আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে বলে তারা আশা করেন।

সমাপনী বক্তব্যে এনটিভির সৌদি আরব প্রতিনিধি প্রধান ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ) সভাপতি ফারুক আহমেদ চান বলেন, প্রবাসীদের আনন্দ বিনোদন দিতে রিয়াদে নিয়মিত এনটিভির প্রবাস বিনোদন অব্যহত থাকবে। এতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।অনুষ্ঠানে প্রবাসী বিভিন্ন গনমাধ্যম প্রতিনিধিরাও উপস্থিত থেকে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews