1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের পরে কাতার প্রবাসি রেজাউল করিম ইরা জাহানের চিকিৎসায় ৩০ হাজার টাকা সহায়তা প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক বাকেরগঞ্জ:-  বাঁচতে চায় শিশু শিক্ষার্থী ইরা জাহান শিরোনামে গত ১২ আগস্ট বিভিন্ন পত্রিকায় বাকেরগঞ্জ থেকে মো: জিয়াউল হক আকন ও খান মেহেদী সংবাদ প্রকাশ করেন। সংবাদটিতে উল্লেখ করা হয় বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় পৌর সভার ৯ নং ওয়ার্ডের ইদ্রিস হাওলাদারের কন্যা ইরা জাহান মরণব্যাধি হার্ট ছিদ্র রোগে আক্রান্ত হয়েছেন।

তার চিকিৎসার জন্য ৩ লাখ ৫০ হাজার টাকা প্রয়োজন। তার পরিবারে পক্ষে এই ব্যয়ভার বহন করা সম্ভব না। এজন্য সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া আহ্বান জানিয়েছেন তার পরিবারের রিক্সা চালক বাবা ও মা শিল্পী বেগম।

তার চিকিৎসার বিষয়ে পারিবারিক সূত্রে জানা যায়, ইরা জাহানের বাবা ইদ্রিস হাওলাদার একজন রিক্সা চালক। বর্তমানে তিনি রিকশা চালিয়ে অনেক কষ্টে কোনোরকম সংসার চালাচ্ছেন। সে পরিবারে স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করে আসছে।

অসুস্থ ইরা জাহানের মা শিল্পী বেগম জানান, পৌরসভার ৯ নং ওয়ার্ডের ভরপাশা রুহিতারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী আমার মেয়ে ইরা জাহান। ইরা জাহান জন্ম গ্রহণের ৯ মাস পর অসুস্থ হয়ে পড়লে আমরা ডাক্তারের কাছে নিয়ে যাই।

ডাক্তার ইরা জাহানের পরিক্ষা নিরীক্ষা করার পর তখন জানায় ইরা জাহানের হার্ডে ছিদ্র ও রগ চেপে আছে তিনটি। তখন থেকে চিকিৎসা চালিয়ে আসছি। এখন ৮ বছর চলমান। দীর্ঘ দিন যাবত অসুস্থ।

কিছুদিন আগে ইরা বেশি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মিরপুরে হার্ড ফাউন্ডেশনে চিকিৎসার জন্য নিয়ে যাই। ডাক্তার অতি দ্রুত সময়ে অপারেশন করার জন্য পরামর্শ দিয়েছেন এজন্য তার অনেক টাকার প্রয়োজন। ইতিমধ্যে আমার সকল টাকা ইরার চিকিৎসার জন্য ব্যয় করেছি।

বর্তমানে আমরা মানবেতর জীবনযাপন করেছি। চিকিৎসার জন্য ইরা জাহানের ৩ লক্ষ ৫০ হাজার টাকা প্রয়োজন তাই আমাদের পক্ষে তার চিকিৎসার সম্পন্ন টাকা খরছ বহণ করা অসম্ভব। আমার একমাত্র মেয়ের প্রাণ বাঁচাতে সুচিকিৎসার জন্য সরকার ও সমাজের বিত্তবান, দানশীল সকলের কাছে আর্থিক সাহায্যের জন্য কামনা করছি।

ইরা জাহানের চিকিৎসায় সহযোগিতা করতে তার মায়ের নগদ একাউন্ট নম্বরে হৃদয়বান ব্যক্তিরা যোগাযোগ করতে পারেন। 01626376504 – ইরা জাহানের মা শিল্পী বেগম। এই সংবাদটি ফেসবুকের মাধ্যমে নজরে আসে রঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামের কাতার প্রবাসি মো: রেজাউল করিমের।

রঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামের মো: আলী আহম্মেদ হাওলাদার এর পুত্র মো: রেজাউল করিম।প্রায় ১০ বছর কাতার বসবাস করেন। রেজাউল করিমের বোন রঙ্গশ্রী ইউনিয়নের মহিলা সংরক্ষিত আসনের ইউপি সদস্য নাসরিন বেগম আজ ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেল ৬ টায় ইরা জাহানের বসত বাড়িতে এসে তার মায়ের হাতে চিকিৎসার জন্য নগদ ৩০ হাজার টাকা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাকেরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক জিয়াউল হক আকন, মফস্বল সাংবাদিক ফোরামের যুগ্ন- সাধারন সম্পাদক, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক নজরুল ইসলাম মাহফুজ ও সত্য সংবাদ পত্রিকার বাকেরগঞ্জ প্রতিনিধি মো: সানি।

এ সময় ইরা জাহানের মা শিল্পী বেগম জানান, আমার মেয়ের চিকিৎসার জন্য প্রায় তিন লক্ষ টাকার প্রয়োজন। অনেকেই চিকিৎসার জন্য সহযোগিতা করেছেন। এই সমাজে অনেক বিত্তবান মানুষ রয়েছেন। আপনারা যদি আমার মেয়েটাকে বাঁচাতে এগিয়ে এসে আমাদের সহযোগিতা করেন তাহলে চিকিৎসা করি আমার মেয়েটাকে বাঁচাতে পারবো। যাহারা চিকিৎসার জন্য সহযোগিতা করেছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে তার মেয়েটাকে বাঁচাতে সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews