1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সমাজের সব অনিয়মের বিরুদ্ধে সাংবাদিকদের সাহসী অভিযাত্রা অব্যাহত থাকুক সাংবাদিক খান মেহেদী!

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, চিকিৎসা,প্রশাসন থেকে শুরু করে দেশের প্রতিটি সেক্টরে আজ দুর্নীতিগ্রস্ত। সেসব দুর্নীতির খবর মানুষের জানার প্রধান উপায় হলো গণমাধ্যম, গণমাধ্যমের স্বাধীনতা আজ কাজীর গরু কেতাবে আছে গোয়ালে নেই,দশায় নিপতিত প্রতিটি গণমাধ্যমকে আজ লড়াই করতে হচ্ছে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য।

সত্য প্রকাশ করতে গিয়ে প্রতিনিয়ত মিথ্যা মামলা হামলার শিকার হচ্ছে গণমাধ্যমকর্মীরা, তাদের হেফাজত করার মহান দায়িত্ব রাষ্ট্রের, সরকারের সকল উন্নয়নের সাংবাদিকদের ভূমিকা শীর্ষে থাকলেও সাংবাদিকদের উন্নয়নে সরকারের ভূমিকা আশানুরূপ নয়। গণমাধ্যমকে হেফাজত করতে না পারলে একটি দেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে।একজন নাগরিক যখন ন্যায়সংগত অধিকার থেকে বঞ্চিত হন তখন তিনি প্রতিকার চাইতে পারেন। প্রতিকার না পেলে প্রতিবাদ করার অধিকার রয়েছে।
কিন্তু সেই প্রতিবাদ টুকু জানাবেন কোথায়, হয়তো দেখা যাবে তার যোগ্যতা থাকলেও ক্ষমতা নেই। এক ধরনের প্রতিষ্ঠাও হয়তো তার অাছে,কিন্তু সংগঠনের ছত্রছায়া নেই। ঠিক তখনই তার পাশে দাঁড়ায় গণমাধ্যমকর্মীরা। আসুন সমাজের সব অনিয়মের বিরুদ্ধে, সত্য প্রকাশে, গণমাধ্যমের অধিকার আদায়ে সাহসী অভিযাত্রা অব্যাহত থাকুক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews