1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বনার্ঢ্য আয়োজনে আইফিক্সফাস্ট এর ২য় ধাপের সার্টিফিকেট বিতরন কষ্টিপাথরের মূর্তি ও ধাতব মুদ্রার অবৈধ ব্যবসাকে কেন্দ্র করে মুক্তিপণ আদায়কারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার: ৭ গাছ লাগিয়ে-খাবার স্যালাইন বিতরণ করে জন্মদিন পালন করলেন সাবেক ছাত্রলীগ নেতা অশ্রু ভূইয়া জন্মদিনের কেক নয়, হাজার অসহায় মানুষকে খাবার স্যালাইন ও ৫ শতাদিক গাছের চারা রোপন করেছেন সাবেক ছাত্রলীগ নেতা অশ্রু ভূইয়া প্রচন্ডতাপদাহে সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রলীগের রাস্তায় বিনামূল্যে শরবত বিতরণ ডিএমপি বাড্ডা থানার উদ্যোগে পথচারী’দের মাঝে সুপেয় পানি ও স্যালাইন বিতরন নোয়াখালীতে বিমানবন্দরের দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন হিট স্ট্রোক এড়াতে যেসব পরামর্শ দিলেন অধ্যাপক আব্দুল্লাহ শেয়ারবাজার কারসাজিকারি চক্রের ৩ সদস্য গ্রেপ্তার নতুন ধারাবাহিকে তানিন সুবহা

বিশ্বকাপে থাকছেন না তামিম, পদ হারালেন নাফিস

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

অবশেষে গুঞ্জনই সত্যিই হতে যাচ্ছে। আনফিট তামিম ইকবালকে বিশ্বকাপে চান না অধিনায়ক সাকিব ও কোচ হাথুরুসিংহে। অবশেষে সেটাই সত্যি হতে চলেছে। অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা ওপেনারকে ছাড়াই টাইগার স্কোয়াড ঘোষণা হচ্ছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের মধ্যকার ওয়ানডে ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে।

এদিকে ছোটভাই তামিম বিশ্বকাপ দলে না থাকায় অভিমানে পদ ছাড়লেন বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল। ম্যাচের সময় বা সিরিজ চলাকালে দলের সঙ্গেই থাকার কথা তার। আজ সকালেও দলের সঙ্গেই ছিলেন তিনি। কিন্তু নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডে চলাকালেই একটু আগে দল ছেড়ে গেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, টিম ম্যানেজমেন্টের সঙ্গে মতবিরোধ হওয়ায় হঠাৎ এমন সিদ্ধান্ত নিয়েছেন নাফিস। আর দল ছেড়ে যাওয়ায় চাকরি হারাতে পারেন সাবেক এই ক্রিকেটার। এমনটা হলে, আসন্ন বিশ্বকাপেও দলের সঙ্গে দেখা যাবে না নাফিসকে।

বিসিবিতে এই বিতর্কের শুরু অবশ্য সোমবার রাত থেকেই। তামিম ইকবাল বিসিবিকে জানিয়েছিলেন তিনি পুরো ফিট নন। ফলে বিশ্বকাপে সব ম্যাচ খেলতে পারবেন না। তার এমন শর্ত শুনে জরুরী মিটিং করে টিম ম্যানেজমেন্ট।

এর আগে, ছুটি কাটিয়ে গতকাল ফিরেছেন চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরেই মধ্যরাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। সেখানেই তামিমকে নিয়ে আলোচনা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews