1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কায়েস আরজু-শিরিন শিলা “গবেট” আজ থেকে সড়ক বন্ধ করে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা: ডিএমপি প্রশ্নফাঁসকাণ্ডে ফেসে যাচ্ছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, হারাতে পারেন চাকরি সালমান রাজের ‘বধুরে’ গানে হান্নান শাহ-এস কে মাহি সোনাইমুড়ী প্রেসক্লাবে সদস্যদের সাথে ঢাকার বার্তার চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হাসপাতালে ভর্তি অভিনেত্রী সেঁজুতি খন্দকার কুখ্যাত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও তার সহযোগী জাকির হোসেন’কে গ্রেফতার করেছে র‍্যাব-৩ অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’ ফ্রান্সে সম্মাননা পেলেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা বিএনপি-আ.লীগের পাল্টাপাল্টি কর্মসূচি আজ

ফ্যানফেয়ারের বিজয়ীদের হাতে মেগা পুরষ্কার তুলে দিলেন ক্রিকেটার ‘হাবিবুল বাশার সুমন’

  • আপডেট সময় বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-কে সামনে রেখে দেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম ‘ফ্যানেফেয়ার’ আয়োজন করেছিল স্বনামধন্য স্পোর্টস ড্রিঙ্কস ‘ব্রুভানা ‘-র সৌজন্যে প্রেডিকশন কন্টেস্ট ”গেইস এন্ড উইন”। প্রায় ৫ লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহন করেছিলেন এই কন্টেস্টে। পুরো বিশ্বকাপ জুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহন করে তুখোড় প্রতিযোগীতা শেষে মোট ৫০০ জন টপ প্রেডিক্টর জিতেছেন পুরষ্কার, যার মধ্যে প্রথম ৫টি পুরষ্কার ছিলো মোটরবাইক, টিভি, ফ্রিজ, ট্যাব ও অ্যাকশন ক্যামেরা ।

৫ ডিসেম্বর শিল্পকলা একাডেমিতে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিজয়ীদের হাতে ধামাকা সব পুরষ্কার তুলে দেন বাংলাদেশের জাতীয় দলের সাবেক ক্রিকেটার ”হাবিবুল বাশার সুমন” ও জাতীয় দলের নারী ক্রিকেটার ”জাহানারা আলম”।
বিজয়ীদের উচ্ছাস দেখে ‘হাবিবুল বাশার’ বলেন, ”ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরও উজ্জ্বীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানেফেয়ার প্রতিভাবান কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম। ”
”ফ্যানফেয়ারের এমন আয়োজন নতুন সূচনার দ্বার খুলেছে এবং সহজেই যেন কন্টেন্ট ক্রিয়েটাররা উপকৃত হয় সেদিক থেকে ফ্যানফেয়ারই সেরা” বলে মন্তব্য করেন নারী ক্রিকেটার জাহানারা আলম।
অনুষ্ঠানে ব্রুভানা স্পোর্টস ড্রিংকসের সম্মানীত ম্যানেজিং ডিরেক্টর ফায়াজ চৌধুরি ও সিইও নাভিদ ইয়াকুবউপস্থিত ছিলেন। এসময় তারা বলেন ”ফ্যানফেয়ারের খেলাধূলার সাথে সম্পৃক্ত এমন আয়োজনে থাকতে পেরে আমরা আনন্দিত।”
ফ্যানফেয়ারের এই কনটেস্ট আয়োজনে পাওয়ার্ড-বাই স্পন্সরে ছিলো ‘সুজুকি মটরস’। এছাড়াও ওয়ারড্রোব পার্টনার হিসেবে ‘নয়্যার’ এবং কো-স্পন্সর হিসেবে ‘চার্টাড লাইফ ইন্স্যুরেন্স’ ও ‘ইনফিনিটি কনস্ট্রাকশন’ ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যানয়োরের ম্যানেজিং ডিরেক্ট্রর রাজীব হোসেন, সিএসও শওকত সিদ্দীকি, সিওও রিজওয়ান খান ও অন্যান্য স্পন্সর প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।
ফ্যানয়োরের ম্যানেজিং ডিরেক্ট্রর রাজীব হোসেন বলেন “ফ্যানফেয়ার বরাবরই চায় তরুণ প্রজন্মকে নিয়ে নতুন ও ইউনিক কিছু করতে। বুদ্ধিদীপ্ত কন্টেন্ট ক্রিয়েশনে আগ্রহী করে তুলতে ফ্যানফেয়ার কাজ করে যাচ্ছে” বলেও জানান তিনি।
অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিল ‘ডিবিসি নিউজ’, ‘দৈনিক কালবেলা’, ‘হাল ফ্যাশন’, ‘ডেইলি অবজারভার’ ও ‘রেডিও ধ্বনি’।
ফ্যানফেয়ার দেশের অন্যতম বিনোদনমূলক প্ল্যাটফর্ম। প্রায় এক মিলিয়ন ব্যবহারকারীর এই প্ল্যাটফর্মে মানসম্মত ভিডিও কনটেন্ট শেয়ার করলেই থাকে ব্যবহারযোগ্য পয়েন্টস ও অসংখ্য উপহার। এই অ্যাপে রয়েছে নিজস্ব অনলাইন শপ ‘এফ-মার্ট’, যেখানে পাওয়া যায় পছন্দের সব পণ্য। আর বিভিন্ন কনটেন্ট শেয়ার করে কিংবা কনটেস্টে অংশগ্রহণ করে পয়েন্ট অর্জন করে ক্রেতারা কেনাকাটায় পেতে পারেন ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও বিভিন্ন কন্টেস্টে অংশগ্রহণ করে মেগা পুরস্কার জেতার সুযোগ তো থাকছেই।

 

৫ম: মোঃ জহির ইসলাম (বনানী)
গিফট: অ্যাকশন ক্যামেরা
সর্বমোট প্রেডিকশনে অংশগ্রহণ – ৮৬০টি
সঠিক প্রেডিকশন – ৪২২টি
সর্বমোট স্কোর – ১০৩৬৫

৪র্থ: আরিয়ান শুভ (গাজীপুর)
গিফট: ট্যাব
সর্বমোট প্রেডিকশনে অংশগ্রহণ – ৮৭৯টি
সঠিক প্রেডিকশন – ৪৩৯টি
সর্বমোট স্কোর – ১০৪৬০

৩য়: আবু সাজিদ নোমান (মিরপুর ১)
গিফট: ডিপ ফ্রিজ
সর্বমোট প্রেডিকশনে অংশগ্রহণ – ৮৫৫টি
সঠিক প্রেডিকশন – ৪২২টি
সর্বমোট স্কোর – ১০৭৮০

২য়: নাহিদ হাসান (যশোর)
গিফট: ৪৩” টিভি
সর্বমোট প্রেডিকশনে অংশগ্রহণ – ৮৯৩টি
সঠিক প্রেডিকশন – ৪৫১টি
সর্বমোট স্কোর – ১০৭৯০

১ম: আব্বাস উদ্দিন (যশোর)
গিফট: মোটরবাইক
সর্বমোট প্রেডিকশনে অংশগ্রহণ – ৯৬১টি
সঠিক প্রেডিকশন – ৪৪৬টি
সর্বমোট স্কোর – ১১০৮০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews