1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

ব্যবসায়ী ফয়েজ হোসেন’কে কতিপয় ব্যক্তির দেশ ছাড়ার হুমকি,থানায় অভিযোগ !

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ সাম্প্রতিক সময়ে ঢাকার হাজারীবাগ ১৪ নং ওয়ার্ড এর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফয়েজ হোসেন(৩৫)’কে গত ৫ মার্চ ২৪ ইং তারিখ সময় আনুঃ-বিকাল ৪ ঘটিকায় কতিপয় ২ জন অজ্ঞাত ব্যক্তি তার বাড়ির সামনে এসে খোঁজ করে যায়।

প্রথমবার খোঁজ করে না পেয়ে পরবর্তীতে বিকাল ৫ ঘটিকায় ব্যক্তিগত কাজে ট্যানারী মোড়ে গেলে অজ্ঞাত নামা ৪ জন ব্যক্তি এলোপাতারী ভাবে ফয়েজ হোসেন’কে মারধর করে শারিরিক ভাবে লাঞ্ছিত করে । শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম করে। প্রাণ নাশের ও দেশ ছাড়ার হুমকি দেয়। কোনো উপায় না পেয়ে আমি চিৎকার করিলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।ত্যাগ করার পূর্বে মহুর্তে অজ্ঞাত ব্যক্তিরা আমাকে প্রান নাশের হুমকি,দেশ ছাড়ার হুমকি সহ ভয়ভীতি হুমকী প্রদান করে চলে যায়।আমি লোকজনের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করি।এই বিয়ষে গত ৫ মার্চ ডিএমপি হাজারীবাগ থানায় একটি সাধারন ডাইরি করেন ।

অভিযোগের বিষয়ে হাজারীবাগ থানার তদন্ত কর্মকর্তা এসআই নিকলেশ চন্দ্র কর পলাশ এর কাছে জানতে তাইলে তিনি বলেন বিষয়টি আমরা ক্ষতিয়ে দেখছি পরভর্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews