1. [email protected] : admins :
  2. [email protected] : Kanon Badsha : Kanon Badsha
  3. [email protected] : Nayeem Sajal : Nayeem Sajal
  4. [email protected] : News Editir : News Editir
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

মাদারীপুরে কিশোর গ্যাং-এর আতঙ্ক

  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪

মো: জামাল হোসেন: মাদারীপুরে কিশোর গ্যাং-এর দুইপক্ষের মারামারি ছড়াতে গিয়ে টেঁটাবিদ্ধ হয়ে মিজান কাজী নামে এক কৃষক গুরতর আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার রাস্তি ইউনিনের লক্ষ্মীগঞ্জ এলাকায় ঘটে। আহত মিজান কাজী (৩৮) একই এলাকার বীর মুক্তিযোদ্ধা কাজী এনায়েত হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইফতারির পর লক্ষ্মীগঞ্জ এলাকার একটি মসজিদে মাগরিব-এর নামাজ আদায় করেন মিজান। নামাজ শেষে মসজিদের সামনে স্থানীয় কিশোরদের দুটিপক্ষের মধ্যে হট্টগোল দেখে মিজান তাদেরকে সরিয়ে দেয়ার চেষ্টা করেন। এ সময় একই এলাকার ফজল চৌধুরীর ছেলে ড্যানি চৌধুরী একটি টেঁটা দিয়ে মিজানকে পিছন থেকে আঘাত করে। এতে টেটাবিদ্ধ হয় ওই কৃষক। মিজানের ডাকচিৎকারে স্থানীয়ররা এগিয়ে আসলে পালিয়ে যায় কিশোর গ্যাং-এর সদস্যরা। পরে মিজানকে টেঁটাবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
মাদারীপুর জেলা সদর হাসপাতালেল জরুরি বিভাগের চিকিৎসক ডা. সালমান চৌধুরী বলেন, টেঁটাবিদ্ধ ওই যুবকের পিঠে আঘাত করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ওই এলাকায় স্থানীয় দুটিপক্ষ প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে মারামারি করে আসছে। রাতে মিজান নামে একজনকে কুপিয়ে আহত করার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। আহত মিজানের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মাদারীপুরের মধ্যে এরকম ঘটনা খুবই দুঃখজন। প্রশাসন রাজনীতিবিদ এবং সমাজসেবক যারা আছে তাদের দ্রুত এর পদক্ষেপ নিতে হবে। দ্রুত ছড়িয়ে পড়ার আগে তাদেরকে নিধন করতে হবে। সচেতন মহল এবং এলাকাবাসীর দ্রুতই এদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূল শাস্তির দাবি জানাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2023 Somoyexpress.News
Theme Customized By BreakingNews